Friday , 1 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
দুর্নীতিকে প্রশ্রয় দেওয়া হবে না : কৃষিমন্ত্রী
--সংগৃহীত ছবি

দুর্নীতিকে প্রশ্রয় দেওয়া হবে না : কৃষিমন্ত্রী

অনলাইন ডেস্কঃ

কৃষি মন্ত্রণালয়ে দুর্নীতিকে কোনো রকম প্রশ্রয় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন কৃষিমন্ত্রী ড. আব্দুস শহীদ। তিনি বলেছেন, ‘কৃষি মন্ত্রণালয়ে ও মন্ত্রণালয়ের কোনো কর্মকর্তাদের দুর্নীতিকে কোনো রকম প্রশ্রয় দেওয়া ও বরদাশত করা হবে না।’

গতকাল শুক্রবার রাতে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় জেলা পরিষদ মিলনায়তনে গণসংবর্ধনা ও নৈশ ভোজ অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলা থেকে সাতবারের নির্বাচিত সংসদ সদস্য ড. আব্দুস শহীদ কৃষিমন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ায় বাংলাদেশ ডেইরি ফার্মার্স অ্যাসোসিয়েশন এ অনুষ্ঠানের আয়োজন করে।

মন্ত্রী বলেন, ‘কৃষি উৎপাদন বাড়ানোর জন্য আগাম পরিকল্পনা নিতে হবে। কারণ, খাদ্যপণ্যের মজুদ না থাকলে, হঠাৎ করে বাজারে দাম বাড়লে, বাইরে থেকে কিনে দাম নিয়ন্ত্রণ করা যাবে না। তাই, ঢাকায় ফিরে শিগগিরই মন্ত্রণালয়ে কর্মকর্তাদের সঙ্গে বসে, আলোচনা করে উৎপাদন বৃদ্ধির জন্য অগ্রাধিকার নির্ধারণ করব।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ডেইরি ফার্মার্স অ্যাসোসিয়েশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এ কে এম নাজিব উল্লাহ। সংগঠনটির প্রেসিডেন্ট মো. ইমরান হোসেন বিশেষ অতিথির ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আলী আজম শিবলী স্বাগত বক্তব্য দেন।

About Syed Enamul Huq

Leave a Reply