ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » দূর্গাপূজা উপলক্ষে শারদীয় দূর্গাপূজার নেতৃবৃন্দের সাথে সুনামগঞ্জ পুলিশ সুপারের মত বিনিময় সভা অনুষ্ঠিত
দূর্গাপূজা উপলক্ষে শারদীয় দূর্গাপূজার নেতৃবৃন্দের সাথে সুনামগঞ্জ পুলিশ সুপারের মত বিনিময় সভা অনুষ্ঠিত
--প্রেরিত ছবি

দূর্গাপূজা উপলক্ষে শারদীয় দূর্গাপূজার নেতৃবৃন্দের সাথে সুনামগঞ্জ পুলিশ সুপারের মত বিনিময় সভা অনুষ্ঠিত

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
অদ্য ১৩ সেপ্টেম্বর ২০২২  রোজ মঙ্গলবার সুনামগঞ্জ জেলার সম্মানীত দূর্গাপূজার নেতৃবৃন্দের সাথে সুনামগঞ্জ জেলার পুলিশ লাইন্সের ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার এর সম্মেলন কক্ষে সকাল ১১.০০ ঘটিকায় সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ্’র সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় অতিরিক্ত জেলা পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ সুমন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) পারভেজ আলম চৌধুরী, এবং সকল থানার সার্কেল অফিসার, ডিআইও-১ আজিজুর রহমান এবং সকল থানার অফিসার ইনচার্জসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের মধ্যে প্রফেসর পরিমল কান্তি দে, সভাপতি শ্রীশ্রী রামকৃষ্ণ আশ্রম পরিচালনা কমিটি, এ্যাড. বিমান কান্তি রায়, সভাপতি-সুনামগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদ, এ্যাড. বিশ্বজিৎ চক্রবর্তী, সাধারণ সম্পাদক হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ সুনামগঞ্জসহ উপজেলা এবং জেলা পর্যায়ের পূজা উদযাপন কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।
উক্ত মতবিনিময় সভায় কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদের এবং পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশনাসমূহ উপস্থাপন করা হয়। উপজেলা এবং জেলা পর্যায়ের পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ বিভিন্ন মতামত তুলে ধরেন।
 শান্তিপূর্ণ ও উৎসবমূখর পরিবেশে পূজা উদযাপনের জন্য জেলা পুলিশের পক্ষ হতে সরকারি নির্দেশনা মেনে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিতের বিষয়টি পুলিশ সুপার মহোদয় ব্যক্ত করেন। পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ ও সকল সরকারি নির্দেশনা মেনে নিজেরা সর্বোচ্চ আন্তরিকতার সাথে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে শান্তিপূর্ণ ও উৎসবমূখর পরিবেশে পূজা উদযাপনের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com