ব্রেকিং নিউজ
Home » জাতীয় » দেশের সমস্যার সমাধান বিদেশিদের কাছে নেই : বিএনপিকে হানিফ
দেশের সমস্যার সমাধান বিদেশিদের কাছে নেই : বিএনপিকে হানিফ
--ফাইল ছবি

দেশের সমস্যার সমাধান বিদেশিদের কাছে নেই : বিএনপিকে হানিফ

অনলাইন ডেস্ক:

বিদেশিদের কাছে ধরনা দেওয়া রাজনৈতিক দৈন্যতার বহিঃপ্রকাশ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় কুষ্টিয়ায় নিজ বাসভবনে আহত, প্রয়াত ও অসুস্থ সাংবাদিকদের প্রধানমন্ত্রীর চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মাহবুব উল আলম বলেন, ‘বিদেশিদের কাছে দেশের অভ্যন্তরীণ বিষয় নিয়ে আলোচনা করা মোটেও কাম্য নয়। দেশের অভ্যন্তরীণ বিষয়গুলো নিয়ে যেকোনো সমস্যা আমরা নিজেরাই বসে সমাধান করতে পারি।

আর যদি তা না পারি, তবে কোনো বিদেশি এসে তা সমাধান করতে পারবে না। বিদেশিদের কাছে ধরনা দেওয়া রাজনৈতিক দৈন্যতার বহিঃপ্রকাশ।

তিনি বলেন, বিএনপির পক্ষ থেকে প্রতিদিন নির্বাচন নিয়ে কথা বলার অর্থ হচ্ছে যে- তারা রাজনৈতিক কোনো ইস্যু না পেয়ে রাজনীতির মাঠে টিকে থাকার জন্য ইস্যু বানিয়ে কথাবার্তা বলে।

হানিফ বলেন, আগামী জাতীয় নির্বাচন সংবিধান অনুযায়ী হবে তাতে সকল দল অংশ নেবে। নির্বাচন কমিশন স্বচ্ছভাবে গঠন করা হয়েছে সকল রাজনৈতিক দলের সাথে আলাপ-আলোচনার মাধ্যমে।

এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক মাযহারুল আলম সুমনসহ দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com