Wednesday , 28 February 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র যাচাই-বাছাই প্রক্রিয়া চলছে
--প্রেরিত ছবি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র যাচাই-বাছাই প্রক্রিয়া চলছে

মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুর -১ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে আগ্রহীদের মনোনয়নপত্র যাচাই–বাছাই প্রক্রিয়া আজ শনিবার বেলা ১১ টায় মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয় অনুষ্ঠিত হয়।
নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে এসময় মাদারীপুর -১ আসনে যাচাই-বাছাইয়ের সময় জাতীয় পার্টির প্রার্থী মো. মোতাহার হোসেন সিদ্দীক অনুপস্থিত ছিলেন। এই কার্যক্রম চলবে ৪ ডিসেম্বর পর্যন্ত। তথ্য গোপন করলেই যে কোনো প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হওয়ার সম্ভাবনা রয়েছে।
রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মারুফুর রশিদ খান এবং সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. রাজিবুল ইসলাম সংশ্লিষ্টদের নিয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাই করছেন। মূলত এর মাধ্যমে শুরু হলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই কার্যক্রম। ৪ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে বৈধ প্রার্থীদের তালিকা জানানো হবে।
জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খান জানান, ইসি থেকে সরাসরি আমাদের দিকনির্দেশনা দেয়া আছে, সবার জন্য একই রকম সুযোগ-সুবিধা নিশ্চিত করতে হবে। সুষ্ঠ, সুন্দর ও নিরপেক্ষ নির্বাচন করতে যতরকম ব্যবস্থা গ্রহণ করতে হয় সকল ধরনের আয়োজন চলছে। ঐক্যবদ্ধ ভাবে আমাদের টিম কাজ করছে, এতে অনেক শক্তিশালী হবে বলে মনে করছি।

About Syed Enamul Huq

Leave a Reply