ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ধর্ষণ মামলায় গ্রেপ্তার এড়াতে নোয়াখালী, র‍্যাবের হাতে ধরা
ধর্ষণ মামলায় গ্রেপ্তার এড়াতে নোয়াখালী, র‍্যাবের হাতে ধরা

ধর্ষণ মামলায় গ্রেপ্তার এড়াতে নোয়াখালী, র‍্যাবের হাতে ধরা

নোয়াখালী প্রতিনিধি: জামালাপুরের সদর উপজেলায় স্কুল ছাত্রী (১৬) অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান আসামি মো. সাঈদ আনোয়ারকে (১৮) গ্রেপ্তার করেছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১-এর সদস্যরা।

গ্রেপ্তার মো. সাঈদ আনোয়ার জামালপুর জেলার সদর উপজেলার হাজীপুর পাঁচগাছি গ্রামের মো. আবু বক্কর সিদ্দিকের ছেলে।

শনিবার (১২ মার্চ) জামালপুরের র‌্যাব-১৪ সিপিসি-১-এর কাছে হস্তান্তর করা হয়েছে। শুক্রবার (১১ মার্চ) রাতে গোপন সংবাদের ভিত্তিতে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী রেলস্টেশন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব-১১-এর সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন সাংবাদিকদেরকে বিষয়টি নিশ্চিত করেছেন।

র‍্যাব-১১ সূত্রে জানা যায়, গত ২২ ফেব্রুয়ারি স্কুল থেকে বাড়ি ফেরার পথে জামালাপুর জেলার সদর উপজেলার ছইলাবাদ থেকে মো. সাঈদ আনোয়ার ও তার সহযোগী অজ্ঞাতনামা ৪ থেকে ৫ জন স্কুল ছাত্রীকে অপহরণ করে খালাতো ভাইয়ের ভাড়া বাসায় নিয়ে একাধিকবার ধর্ষণ করে। এ ঘটনায় জামালপুর সদর থানায় গত ২৬ ফেব্রুয়ারি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মো. সাঈদ আনোয়ারকে প্রধান আসামি এবং ৪-৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা করে ছাত্রীর পরিবার। গ্রেপ্তার এড়াতে মো. সাঈদ আনোয়ার জামালপুর থেকে নোয়াখালীতে এসে আশ্রয় নেন।

আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য র‌্যাব-১৪ সিপিসি-১ জামালপুরে হস্তান্তর করা হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com