ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » নওগাঁর মান্দায় সৎ বাবার দ্বারা তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী ধর্ষণ

নওগাঁর মান্দায় সৎ বাবার দ্বারা তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী ধর্ষণ

নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর মান্দায় সৎ বাবার দ্বারা তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এঘটনার ধর্ষিতা ছাত্রীর নানী বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে থানা পুলিশ তার সৎ বাবা নজরুল ইসলাম (৫৫)কে গ্রেপ্তার করে।
এজাহার সূত্রে জানা যায় যে, বাদীর মেয়ে মোছাঃ মনি আক্তার ১৫ বছর পূর্বে জনৈক সুমনের সহিত বিয়ে হয়। তাদের সংসার জীবনে একটি কন্যা সন্তান জন্ম গ্রহণ করে। পরবর্তীতে সুমন তার স্ত্রীকে তালাক প্রদান করলে ভিকটিমের মা মনি আক্তার তার বাবার বাড়ি এলাকার আসামি নজরুল ইসলামকে বিয়ে করে। এরপর নজরুলের সাথে তার বনিবনা না হওয়ায় সে নজরুলকে তালাক দিয়ে তিন বছর পূর্বে থেকে সৌদি আরবে অবস্থান করছেন।
একারণে ওই ছাত্রী তার নানীর সাথে তার নানার বাড়িতে থাকেন এবং স্থানীয় একটি সরকারী প্রাথ‌মিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণীতে লেখাপড়া করেন। এমতাবস্থায় গত শুক্রবার দুপুর আনুমানিক ২টার দিকে তার প্রতিবেশী রাহেলা বেগম এর বাড়িতে যাওয়ার পথে আসামি নজরুল ইসলাম সুমনাকে হাত ধরে তার নিজ বাড়িতে নিয়ে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।
মামলার সত্যতা নিশ্চিত করে মান্দা থানা অফিসার ইনচার্জ শাহিনুর রহমান বলেন, স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় তার নানী বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেপ্তার করেছে এবং ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com