ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » নাইক্ষ্যংছড়িতে প্রথম গণটিকা কাযর্ক্রম সম্পন্ন, নেট সমস্যামান এলাকার তালিকাতেই টিকা দেয়া হয়
নাইক্ষ্যংছড়িতে প্রথম গণটিকা কাযর্ক্রম সম্পন্ন,  নেট সমস্যামান এলাকার তালিকাতেই টিকা দেয়া হয়

নাইক্ষ্যংছড়িতে প্রথম গণটিকা কাযর্ক্রম সম্পন্ন, নেট সমস্যামান এলাকার তালিকাতেই টিকা দেয়া হয়

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:
গণটিকা কাযর্ক্রম সম্পন্ন  হয়েছে সীমান্ত জনপদ নাইক্ষ্যংছড়িতে ।  শনিবার সকাল সাড়ে ৯ টায় শুরু হওয়া উপজেলার ৫ ইউনিয়নে  ৫ টি কেন্দ্রের  প্রতিটি তে ৩ টি করে মোট  বুথ ছিল ১৫ টি । এসবের   প্রত্যেকটিতে  ২০০ করে টিকা দেয়া হযেছে। তবে নেট সমস্যামান ৩ ইউনিয়নে ৩ এলাকাতে তালিকাতেই টিকা দেয়া হয়েছে। 

এদিকে এ উপজেলার ৫ ইউনিয়নে কাযর্ক্রম পরিদর্শন করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নিবার্হী অফিসার সালমা ফেরদৌস,নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাজ্জাদ জাহিদ রাতুলও নাইক্ষ্যংছড়ি হাসপাতাল প্রধান (টিএইচ) ডা:এ জেট এম ছলিম।

  ডা: এ জেট এম ছলিম বলেন,উপজেলায় ইউনিয়ন রয়েছে ৫ টি। তন্মধ্যে নেটওয়ার্ক নেই ৩ ইউনিয়নে। এ তিন ইউনিয়ন হলো ঘুমধম,সোনাইছড়ি ও দৌছড়ি। এ সব ইউনিয়নে শুধু তালিকা করেই দেযা  হয়েছে এ গণটিকা। 

  তিনি আরো বলেন, শনিবার গণটিকা কাযর্ক্রম সূশৃংখলভাবে শেষ হযেছে। কোন সমস্যা হয নি।

বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলম কোম্পানী বলেন তার ইউনিয়নে মোট ৬ শত লোককে টিকা নিয়ে  ফিরছেন স্ব-স্ব বাড়িতে।
এ দিকে গণটিকা গ্রহনকারী মংচিন মার্মা,হানিফ মিযা ও কামাল ছিদ্দিক এ প্রতিবেদককে বলেন,তারা বিনা সমস্যায় টিকা কেন্দ্রে গিযে টিকা দিতে পেরেছেন। প্রচন্ড বৃষ্টিতে লোক
জন প্রচুর ছিলো। ভীড় ও ছিলো।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*