Friday , 19 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
নাইক্ষ্যংছড়ির ঘুমধুম পুলিশের অভিযানঃসাড়ে ৮৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার-১ প্রাইভেট কার জব্দ

নাইক্ষ্যংছড়ির ঘুমধুম পুলিশের অভিযানঃসাড়ে ৮৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার-১ প্রাইভেট কার জব্দ

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের মাদক বিরোধী অভিযানে ৮৯ হাজার ৬০০ পিস ইয়াবা সহ এক মাদক কারবারি গ্রেফতার হয়েছে।

বুধবার ২৭ আগস্ট সকালে বান্দরবানের পুলিশ সুপার জেরিন আক্তার এর দিকনির্দেশনায়,নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন’র সার্বিক তত্বাবধানে ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃদেলোয়ার হোসেন’র নেতৃত্বে এস আই আল আমিন ও এএসআই মোঃ অলি উল্লাহ সহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযানে যান।সকাল ৭ টা ১৫ মিনিটের সময় বাংলাদেশ-মিয়ানমার মৈত্রী সড়কের বেতবনিয়া বাজারের প্রবেশমুখে একটি প্রাইভেট কার সন্দেহজনক থামিয়ে তল্লাশী করে।এতে কার গাড়ীর স্পেয়ার চাকার ভিতর অভিনব কায়দায় লুকায়িত ৮৯ হাজার ৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।যার মুল্য ২ কোটি ৬৮ লাখ,৮০ হাজার  টাকা।এসময় ইয়াবা বহন কাজে ব্যবহৃত চট্ট-মেট্রো-গ-১২-৪৭৬১ নাম্বারের প্রাইভেট কারটি জব্দ করা হয়।যার মূল্য ১০ লাখ টাকা।

ইয়াবা ও প্রাইভেট কার সহ ধৃত ব্যক্তি আবদূর রহিম(৫৭)কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ছৈয়দ আহমদের ছেলে।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ  আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন,গ্রেফতার  ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে।তিনি আরো বলেন,মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

About Syed Enamul Huq

Leave a Reply