ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » নাইক্ষ্যংছড়ি থানা’র ওসি আলমগীর হোসেন কৃতিত্বের তিলকেঃ ছৈয়দুল বশর’র অভিনন্দন
নাইক্ষ্যংছড়ি থানা’র ওসি আলমগীর হোসেন কৃতিত্বের তিলকেঃ ছৈয়দুল বশর’র অভিনন্দন

নাইক্ষ্যংছড়ি থানা’র ওসি আলমগীর হোসেন কৃতিত্বের তিলকেঃ ছৈয়দুল বশর’র অভিনন্দন

 এম. এ. রহমান সীমান্ত ঃ
একদিকে আইজিপি ব্যাজ” অন্যদিকে নবমবারের মতো জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জের কৃতিত্বের তিলকে ভাসছেন নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি)মুহাম্মাদ আলমগীর হোসেন।
জাতীয় পুলিশ সপ্তাহ উপলক্ষ্যে পেশাগত কাজের স্বীকৃতি স্বরুপ পেয়েছেন আইজিপি ব্যাজ।অপরদিকে বান্দরবান জেলায় আবারো নবমবারের মত শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে মনোনিত হয়ে প্রশংসায় ভাসছেন পুলিশের এ কর্মকর্তা।গত জানুয়ারি মাসের সার্বিক প্রশাসনিক দায়িত্ব ও কর্তব্য পালনে কর্ম বিবেচনায় এ সম্মাননা স্মারকে ভূষিত হলেন তিনি ।
এ লক্ষ্যে শনিবার(৫ ফেব্রুয়ারী)সকাল সাড়ে ১১টায় বান্দরবান জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন কে বান্দরবানের পুলিশ সুপার জেরিন আক্তার বিপিএম বিশেষ সম্মাননা পুরস্কার তুলে দেন।
 উল্লেখ্য, তিনি নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ হিসাবে যোগদানের পর থেকে বিপুল পরিমাণ ইয়াবা, চোলাই মদ,চোরাই পথে আসাস্বর্ণালংকার জব্দ করেন।  ওয়ারেন্ট তামিলকারী ও দাপ্তরিক কর্মকাণ্ড এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সফলকাম হন।পাশাপাশি সামাজিক কল্যাণে বিভিন্ন কার্যক্রম সুষ্ঠু,সুন্দর, নির্ভুল ও স্বচ্ছতায় পালন করেন।তাই পুলিশের উর্ধ্বতন কর্মকতাদের সার্বিক বিবেচনায় তিনি ফের জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে কৃতিত্বের স্বাক্ষর রাখেন।
এছাড়াও তিনি বিভিন্ন জেলা ও উপজেলায় কর্মরত অবস্থায় শ্রেষ্ঠ পুলিশ অফিসার হিসেবে অসংখ্য পুরস্কার লাভ করেন।
ওসি আলমগীর হোসেন নাইক্ষ্যংছড়িতে যোগদানের পর থেকে মাদক,অস্ত্র ব্যবসায়ী এবং সন্ত্রাসীর বিরুদ্ধে জিহাদ ঘোষণা করে, সাঁড়াশি অভিযান পরিচালনার মাধ্যমে সকল মহলে প্রশংসিত হন।
এদিকে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি)
মুহাম্মদ আলমগীর আইজিপি ব্যাজ প্রাপ্ত ও বান্দরবান জেলায় শ্রেষ্ঠ ওসি’র নবমবারের মত সম্মাননা পদক প্রাপ্তিতে শুভেচছা এবং অভিনন্দন জানিয়েছেন,ঘুমধুম ইউনিয়ন যুবলীগের সভাপতি, মানবিক নেতা এম.ছৈয়দুল বশর।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com