Thursday , 28 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
নাইক্ষ্যংছড়ি থানায় দৃষ্টিনন্দন মসজিদ নির্মাণঃ ওসি আলমগীর হোসেন’র বিরল দৃষ্টান্ত! 

নাইক্ষ্যংছড়ি থানায় দৃষ্টিনন্দন মসজিদ নির্মাণঃ ওসি আলমগীর হোসেন’র বিরল দৃষ্টান্ত! 

নিজস্ব প্রতিনিধি:
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ ওসি মুহাম্মদ আলমগীর হোসেন’র বদ্যানতা ও সার্বিক প্রচেষ্টায় থানা অভ্যন্তরে মসজিদ নির্মাণ করে বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন।দৃষ্টিনন্দন এ মসজিদ নির্মাণ কাজ সম্পন্নের পথে।শুধু উদ্ধোধনের অপেক্ষায়।এটি আসছে ২৩ ফেব্রুয়ারী শুভ উদ্বোধন করবেন” বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার বিপিএম।
নাইক্ষ্যংছড়ি থানায় নবনির্মিত এই মসজিদ নিয়ে সম্প্রীতির এক বিরল দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছেন নাইক্ষ্যংছড়ি থানা’র  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর হেসেন।
তিনি এই মহৎ উদ্যোগটি মাথায় নিয়ে নাইক্ষ্যংছড়ি  উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ, নাইক্ষ্যংছড়ি উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং স্থানীয়দের সহযোগিতায় দৃষ্টিনন্দন এই জামে মসজিদটির নির্মাণ কাজ শুরু করেছিলেন।
মাত্র কয়েক মাসের মধ্যে মসজিদের নির্মাণ কাজ শেষ করে নাইক্ষ্যংছড়িবাসীর জন্য দৃষ্টান্ত স্থাপন করলেন।এরই মধ্যে (ওসি)মুহাম্মদ আলমগীর হোসেন অন্যত্র বদলি হওয়ার খবর আসে।নবনির্মিত এ মসজিদের শুভ উদ্বোধনের পরপরই নাইক্ষ্যংছড়ি থেকে বিদায় নিতে যাচ্ছেন বলে নিশ্চিত করেছেন সদ্য বদলীর খবর পাওয়া ওসি মুহাম্মদ আলমগীর হোসেন।

About Syed Enamul Huq

Leave a Reply