Wednesday , 24 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
নাইক্ষ‌্যংছড়ি থানা পুলিশের মাদক বিরোধী ধারাবাহিক অভিযানে ইয়াবাসহ আটক:২

নাইক্ষ‌্যংছড়ি থানা পুলিশের মাদক বিরোধী ধারাবাহিক অভিযানে ইয়াবাসহ আটক:২

নাইক্ষ্যছড়ি প্রতিনিধি: 
নাইক্ষ‌্যংছড়ি থানা পুলিশের মাদক বিরোধী ধারাবাহিক সফল অভিযানে ইয়াবাসহ দুই শীর্ষ মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। 
বুধবার (১৬জুন) ভোর ৪টায়  নাইক্ষ্যংছড়ি থানা’র চৌকস অফিসার ইনচার্জ  (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন এর দিক নিদের্শনায় এবং থানা পুলিশ অফিসার মোজাম্মেল এবং খাদেমুল  এর নেতৃত্বে পুলিশের বিশেষ একটি টিম নাইক্ষ‌্যংছড়ি সদর ইউনিয়নের উত্তর বিছামারার বড়ুয়া পাড়ার সুনিল বড়ুয়ার বাড়ির সামনে থেকে ২০০ পিস ইয়াবাসহ দুই ইয়াবা পাচারকারিকে আটক করতে সক্ষম হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মুল‌্য ৬০ হাজার টাকা। আটককৃত ব‌্যক্তিরা হলেন: নাইক্ষ‌্যংছড়ি সদর ইউনিয়নের উত্তর বিছামারা এলাকার হাকিম আলীর পুত্র ১।আলমগীর(২৪) ও একই এলাকার মৃত আব্দু রহমানের পুত্র ২। হাসেম উদ্দিন(৪৬)। 
ইয়াবাসহ আটককৃত  দুই শীর্ষ ইয়াবা কারবারিদের ছুরিকাঘাতে এস আই মোজাম্মেল ও খাদেমুল নামের  দুই পুলিশ অফিসার আহত হয়েছেন বলেও নিশ্চিত করেছে ওসি। 
এই তথ্যের সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানা’র  অফিসার ইনচার্জ( ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন বলেন এবিষয়ে সংশ্লিষ্ট ধারায় নাইক্ষ‌্যংছড়ি থানায় মামলা রুজু করা হয়েছে। 
উল্লেখ‌্য: নাইক্ষ্যংছড়িতে সন্ত্রাসী, মাদক ও গডফাদারদের আতংকের নাম ওসি আলমগীর হোসেন সফলতার সহিত  মাদক বিরোধী অভিযানে দৃষ্টান্ত স্থাপন করে আসছেন। যার কারনে বান্দরবান জেলায় শ্রেষ্ট ওসি হিসাবে ৬ বার সম্মাননা অর্জন লাভ করেছেন। 

About Syed Enamul Huq

Leave a Reply