Friday , 19 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
নাঙ্গলকোটের পেরিয়া ইউনিয়ন চেয়ারম্যান এম এ হামিদের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

নাঙ্গলকোটের পেরিয়া ইউনিয়ন চেয়ারম্যান এম এ হামিদের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

নাঙ্গলকোট (উপজেলা) প্রতিনিধি:
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগ উপদেষ্টা ও  পেরিয়া ইউনিয়ন পরিষদের দু’ বারের নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব  এম এ হামিদের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে পেরিয়া ইউনিয়নের শিবপুর গ্রামে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন পেরিয়া ইউনিয়ন পরিষদ সাবেক মেম্বার নজির আহম্মদ মোল্লা, আবুল কাশেম মোল্লা, আবুল খায়ের, অপপ্রচারের ঘটনায় অভিযুক্ত আয়শা বেগমের পিতা আব্দুর রহিম রনু, সমাজ সেবক কবির আহমেদ, অনু মিয়া, আব্দুল কাদের বলি, মোহাম্মদ মোস্তফা, কবির আহম্মদ, শহিদ উল্লাহ, এমরান হোসেন ও ছাত্রনেতা শোহরাব হোসেন।
মানববন্ধনে উপস্থিত ছিলেন পেরিয়া ইউনিয়ন পরিষদ মেম্বার চাঁন মিয়া তালুকদার, সাবেক মেম্বার মিজানুর রহমান, সমাজ সেবক আলহাজ্ব সিদ্দিকুর রহমান, মুক্তিযোদ্ধা আবুল খায়ের, যুবনেতা জসিম উদ্দিন, মাঈন উদ্দিন মজুমদার, মোহাম্মদ নবী প্রমুখ।
বক্তারা বলেন, রাজনৈতিক প্রতিহিংসার কারনে উপজেলার শিবপুর গ্রামের আয়েশা বেগমকে উৎকোচ  দিয়ে প্রতিপক্ষের লোকজন  চেয়ারম্যান এম এ হামিদের চরিত্র হনহনের অপচেষ্টার অংশ হিসেবে সামজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে। প্রকৃত পক্ষ আমাদের গ্রামের যে মেয়েকে দিয়ে এ অপপ্রচার চালানো হচ্ছে তাকে টাকা দিলে সে যে কারো বিরুদ্ধে অপপ্রচার  করতে দ্বিধাবোধ করবে না। এছাড়াও বক্তারা আরো বলেন আয়েশা বেগম ইতিপূর্বে ৫ বার বিবাহ বন্ধনে অবদ্ধ হয়ে সব কয়েকটি স্বামীকে তালাক দিয়ে তাদের কাছ থেকে অনেক টাকা হাতিয়ে নিয়েছে এবং শিশু সন্তানদের মোটা অংকের টাকার বিনিময়ে বিক্রি করে দিয়েছে। আমরা এ দুষ্কৃতকারী আয়েশা বেগম ও তার সহযোগীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

About Syed Enamul Huq

Leave a Reply