ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » নাঙ্গলকোটে সাথী হত্যার সুষ্ঠ তদন্ত ও বিচারের দাবীতে মানববন্ধন
নাঙ্গলকোটে সাথী হত্যার সুষ্ঠ তদন্ত ও বিচারের দাবীতে মানববন্ধন

নাঙ্গলকোটে সাথী হত্যার সুষ্ঠ তদন্ত ও বিচারের দাবীতে মানববন্ধন

নাঙ্গলকোট, কুমিল্লা, প্রতিনিধি:
কুমিল্লার নাঙ্গলকোটের পুঁজকরা গ্রামের সাথী আক্তার (২৪) হত্যার সুষ্ঠু তদন্ত ও  বিচারের দাবীতে শনিবার বিকেল ৫ টায় নোয়াখালি-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের জেঠার দোকান নামক স্থানে সাথীর পরিবার ও পূজকরা গ্রামবাসীর আয়োজনে শতশত নারী-পুরুষ মানববন্ধন করেছে। মানবন্ধনে পরিবার ও স্থানীয় এলাকাবাসীর দাবি সাথীকে পরিকল্পিত ভাবে হত্যা করে তার স্বামীর পরিবারের লোকজন। এ বিষয়ে নিহত সাথীর মা নয়ন বেগম বলেন – আমার মেয়েকে তার স্বামীর পরিবারের লোকজন পরিকল্পিত ভাবে হত্যা করেছে। সে কখনো আত্মহত্যা করতে পারেনা, সে সু-শিক্ষিত মেয়ে, তার আত্মহত্যা করার কোন কারণ নেই, সে নিহত হওয়ার দিন ও বাজার থেকে তার সন্তানদের জন্য বিভিন্ন জিনিস নিয়ে আসে। আমি মাননীয় প্রধান মন্ত্রীর কাছে এই হত্যা কারীদের ফাঁসির দাবি জানাই।
স্থানীয় দুই ইউপি মেম্বার শাহাজান ও দেলোয়ার হোসেন বলেন, পুঁজকরা গ্রামের মৃত গোলাম মোস্তফা সেলিমের মেয়ে সাথী আক্তারের সাথে একই গ্রামের আব্দুল গফুরের ছেলে ওমান প্রবাসী হারুনুর রশিদের সাথে বিয়ে হয়। গত ৭ সেপ্টেম্বর সাথীকে পরিকল্পিত ভাবে হত্যা করে, তার লাশ ফাঁসিতে ঝুলিয়ে রাখে। মৃত্যুর ২ দিন পূর্বে সাথীর বাপের বাড়ি থেকে স্বর্ণ অলংকার নিয়ে আসে সাথী। মৃত্যুকালে তার ৪ বছরের ১ ছেলে , ৩ বছরের ১ মেয়ে রয়েছে। তার স্বামী ওমানে কর্মরত রয়েছে। আমরা তার হত্যার সুষ্ঠু তদন্তের মাধ্যমে কঠিন বিচার চাই।
এ সময় উপস্থিত ছিলেন, মেম্বার দেলোয়ার হোসেন, শাহজাহান, মাঈন উদ্দিন, ওমর ফারুক, শাহজাহান চৌধুরী, সাথীর মা নয়ন বেগম, আনোয়ারা বেগম, রহিমা বেগমসহ শতশত নারী-পুরুষ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*