ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » চট্টগ্রাম বিভাগ » নাঙ্গলকোট কারিগরি ও বানিজ্য কলেজের শেখ রাসেল কম্পিউটার ল্যাবের দেয়াল ভাংচুর
নাঙ্গলকোট কারিগরি ও বানিজ্য কলেজের শেখ রাসেল কম্পিউটার ল্যাবের দেয়াল ভাংচুর
--প্রেরিত ছবি

নাঙ্গলকোট কারিগরি ও বানিজ্য কলেজের শেখ রাসেল কম্পিউটার ল্যাবের দেয়াল ভাংচুর

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি :
কুমিল্লার নাঙ্গলকোট কারিগরি ও বানিজ্য কলেজের শেখ রাসেল কম্পিউটার ল্যাবের দেয়াল ভাংচুরের ঘটনা ঘটেছে। গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর) গভীর রাতে দুর্বৃত্তদের একটি দল শেখ রাসেল ল্যাবের মালামাল লুটের উদ্দেশ্যে দেয়াল ভাংতে পারে বলে ধারণা কলেজ কর্তৃপক্ষের। এ ঘটনায় কলেজ কর্তৃপক্ষ নাঙ্গলকোট থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
জানা যায়, নাঙ্গলকোট কারিগরি ও বাণিজ্য কলেজে শুক্রবার দিবাগত রাতে দেয়াল ভাঙ্গার আওয়াজ পেয়ে কলেজের নৈশ প্রহরী তৌহিদুর রহমান কলেজ অধ্যক্ষ সায়েম মাহবুবকে অবহিত করলে তিনি নাঙ্গলকোট থানায় খবর দেন। দুর্বৃত্তরা কলেজের মূল ফটকের দেয়াল ভাংচুর করে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এতে শেখ রাসেল কম্পিউটার ল্যাবের অন্তত ১০ লাখ টাকার মালামাল রক্ষা পায়।
নাঙ্গলকোট কারিগরি ও বানিজ্য কলেজ অধ্যক্ষ সায়েম মাহবুব বলেন, সময় মতো নৈশ প্রহরী বিষয়টি আমাকে অবহিত না করলে ও সময় মতো পুলিশ ঘটনাস্থলে না পৌঁছলে কলেজের শেখ রাসেল ল্যাবের ১৭টি কম্পিউটার সহ মূল্যবান জিনিসপত্র খোয়াতে হতো। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে দুর্বৃত্তদের পরিচয় শনাক্ত করে দৃষ্টান্ত মূলক শাস্তি নিশ্চিতে আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।
নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক হোসেন বলেন, রাতে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com