ব্রেকিং নিউজ
Home » জাতীয় » নারায়ণগঞ্জে নিহত শাওন যুবদলকর্মী না পথচারী স্পষ্ট নয় : তথ্যমন্ত্রী
নারায়ণগঞ্জে নিহত শাওন যুবদলকর্মী না পথচারী স্পষ্ট নয় : তথ্যমন্ত্রী
--ফাইল ছবি

নারায়ণগঞ্জে নিহত শাওন যুবদলকর্মী না পথচারী স্পষ্ট নয় : তথ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক:

নারায়ণগঞ্জে পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত শাওন যুবদলকর্মী নাকি পথচারী তা স্পষ্ট নয়। এ বিষয়ে তদন্ত হচ্ছে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

আজ বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সচিবালয়ে সাংবাদিকদের তিনি এ তথ্য দেন।

তথ্যমন্ত্রী বলেন, যে ছেলেটি মারা গেছে সে সেখানকার একটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের ভাতিজা।

নিহত ব্যক্তি বিএনপির কর্মী নাকি পথচারী সেটি এখনো তদন্তাধীন। আমি পুলিশ প্রশাসনের সঙ্গে কথা বলেছি।

তিনি বলেন, বিএনপি সারা দেশে গণ্ডগোল করার পরিকল্পনা করে নানা কর্মসূচি সাজিয়েছে। সে কারণে সারা দেশে তারা পুলিশের ওপর হামলা করছে। পথচারীদের ওপর হামলা করছে। মানুষের সম্পত্তির ওপর হামলা করছে।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে নারায়ণগঞ্জের ২ নম্বর রেলগেট এলাকায় পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ায় বিএনপির নেতাকর্মীরা। এতে একজন নিহত ও পুলিশসহ অনেকে আহত হয়েছেন।

বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মহানগর বিএনপির আয়োজনে শহরের মণ্ডলপাড়ায় সমাবেশ চলছিল। এরপর শোভাযাত্রা বের করতে গেলে বাধা দেয় পুলিশ। পুলিশের বাধা উপেক্ষা করে শোভাযাত্রা বের করতে গেলে শহরের ২ নম্বর রেলগেট এলাকায় সকাল সাড়ে ১০টা থেকে সংঘর্ষ শুরু হয়। এ সময় বিএনপির নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। আত্মরক্ষার্থে ও নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে পুলিশ লাঠিচার্জ করে। এ সময় গুলিবিদ্ধ হয়ে শাওন মারা যায়।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com