ব্রেকিং নিউজ
Home » জাতীয় » নারীর ক্ষমতায়ন ও স্বচ্ছলতা আনতে আয়বর্ধক কাজে সম্পৃক্ত করে কর্মসংস্থান সৃষ্টি করছে সরকার ….. রেলপথ মন্ত্রী
নারীর ক্ষমতায়ন ও স্বচ্ছলতা আনতে আয়বর্ধক কাজে সম্পৃক্ত করে কর্মসংস্থান সৃষ্টি করছে সরকার ….. রেলপথ মন্ত্রী

নারীর ক্ষমতায়ন ও স্বচ্ছলতা আনতে আয়বর্ধক কাজে সম্পৃক্ত করে কর্মসংস্থান সৃষ্টি করছে সরকার ….. রেলপথ মন্ত্রী

পঞ্চগড় প্রতিনিধি:
রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট মো: নূরুল ইসলাম সুজন এমপি বলেছেন,নারীর ক্ষমতায়ন ও পারিবারিকভাবে স্বচ্ছলতা আনতে তাদের আয়বর্ধক কাজে সম্পৃক্ত করে অর্থনৈতিক ভাবে স্বাবলম্বি করে গড়ে তুলতে তাদের কর্মসংস্থানের সুযোগ করে দিচ্ছে সরকার। তিনি বুধবার (১১ আগষ্ট) দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার মহাজনপাড়ায় বঙ্গমাতা শেখ ফজিল্লাতুন্নেচ্ছা মুজিব এর ৯১ তম জন্মবার্ষিীকি উপলক্ষে মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে বোদা ও দেবীগঞ্জ উপজেলার অসহায় দুঃস্থ মহিলাদের মাঝে বিনামুল্যে সেলাই মেশিন বিতরণ কালে এ কথা বলেন। মন্ত্রী পরিবারের কাজের ফাঁকে অলস সময় না কাটিয়ে কুঠির ও সুচি শিল্প বিকাশের মাধ্যমে আর্থিক ভাবে স্বচ্ছলতা ফিরে আনতে উপস্থিত সকলের প্রতি আহবান জানান।
সেলাই মেশিন বিতরণ কালে বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি,উপজেলা নির্বাহী অফিসার মো.সোলেমান আলী,পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা একেএম ওয়াহিদুজ্জামান,দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক হাসনাৎজ্জামান চৌধুরী জর্জ উপস্থিত ছিলেন। জেলার বোদা ও দেবীগঞ্জ দুই উপজেলা ৫০ অসহায় দুঃস্থ মহিলার মাঝে ৫০ টি সেলাই মেশিন বিতরণ করা হয়। গ্রামীণ নারীদের আয়বর্ধক কর্মের মাধ্যমে স্বাবলম্বী করার জন্য এইসকল সেলাই মেশিন বিতরণ করা হয়। পরে মন্ত্রী তার বাসভবনে বোদা ও দেবীগঞ্জ দুই উপজেলা আওয়ামী লীগের সাথে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালনে এক প্রস্তুতি মুলক সভায় মিলিত হন। সভায় শোক দিবসে অন্যান কর্মসুচির পাশাপাশি দলীয় ভাবে বোদা ও দেবীগঞ্জ দুই উপজেলার ১০ টি ইউনিয়ন ও দুইটি পৌর সভায় দুঃস্থদের মাঝে খাবার বিতরণের সিদ্ধান্ত নেয়া হয়।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*