ব্রেকিং নিউজ
Home » প্রচ্ছদ » নিউ মার্কেট এলাকায় খুলতে শুরু করেছে দোকান, যান চলাচল স্বাভাবিক
নিউ মার্কেট এলাকায় খুলতে শুরু করেছে দোকান, যান চলাচল স্বাভাবিক
--ফাইল ছবি

নিউ মার্কেট এলাকায় খুলতে শুরু করেছে দোকান, যান চলাচল স্বাভাবিক

অনলাইন ডেস্ক:

বুধবার (২০ এপ্রিল) দিবাগত রাতে শিক্ষার্থী ও ব্যবসায়ীদের বৈঠকের পর চন্দ্রিমা সুপার মার্কেট ও নিউ সুপার মার্কেটে, চাঁদনী চক মার্কেটসহ আশেপাশের বন্ধ থাকা মার্কেটগুলো বৃহস্পতিবার সকাল থেকে খুলে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। এরই জের ধরে বৃহস্পতিবার সকাল থেকে কিছু দোকান খোলা দেখা যায়। এদিকে ব্যবসায়ী ও শিক্ষার্থীদের কয়েকদফা সংঘর্ষ শেষে স্বাভাবিক হয়েছে যান চলাচল।

টানা দুদিন বন্ধ থাকার পর খুলতে শুরু করেছে দোকানপাট।

বৈঠক শেষে বুধবার গভীর রাতে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য সাংবাদিকদের জানানো হয়। বৈঠকে দোকান মালিক সমিতির পক্ষ থেকে সংঘর্ষের ঘটনায় আহত ও নিহতদের ক্ষতিপূরণ দিতে রাজি হন ব্যবসায়ীরা। এর আগে সংঘর্ষ বন্ধে চূড়ান্ত মীমাংসার জন্য রাত সাড়ে ১২টার দিকে রুদ্ধদ্বার বৈঠক শুরু হয়, যা চলে ভোররাত ৪টা পর্যন্ত।

এদিকে শিক্ষার্থীদের সঙ্গে ব্যবসায়ীদের দফায় দফায় সংঘর্ষ শেষে নিউ মার্কেট এলাকায় আজ সকাল থেকে  শুরু হয়েছে যান চলাচল। বৃহস্পতিবার (২১ এপ্রিল) সকালে নিউমার্কেট এলাকায় গিয়ে দেখা গেছে, নীলক্ষেত থেকে সায়েন্সল্যাব ও সায়েন্সল্যাব থেকে নীলক্ষেত পর্যন্ত উভয় রাস্তায়ই যান চলাচল করছে। তবে পরিস্থিতি স্বাভাবিক হলেও রাস্তার দুই পাশেই পুলিশ সদস্য মোতায়েন রয়েছে।

অন্যদিকে সংঘর্ষের ঘটনায় আহত দোকান কর্মচারী মো. মুরসালিন (২৪) মারা গেছেন। এর আগে মঙ্গলবার রাতে সংঘর্ষের ঘটনায় নাহিদ (১৮) নামে এক ডেলিভারিম্যান ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com