Friday , 23 February 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে মেয়র কে ২০,০০০ টাকা জরিমানা
--প্রেরিত ছবি

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে মেয়র কে ২০,০০০ টাকা জরিমানা

মণিরামপুর উপজেলা প্রতিনিধিঃ

মণিরামপুর বাজার সড়কে যানজট সৃষ্টি করে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে যশোর মণিরামপুরের পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান কে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। আজ মঙ্গলবার সন্ধ্যায় মণিরামপুর  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আলী হাসান মণিরামপুর পৌরসভার মেয়র কে এই জরিমানা করেন।

অভিযুক্ত পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান যশোর মনিরামপুর  উপজেলা আওয়ামী লীগের সভাপতি। তিনি নৌকা প্রতীকের প্রার্থী স্বপন ভট্টাচার্যের পক্ষে কাজ করছেন।

সহকারী কমিশনার (ভূমি) আলী হাসান  বলেন, ‘আজ সারা দেশের ন্যায় মণিরামপুর বাজারে বিজয় মিছিল করেছে আওয়ামী লীগ। সেই মিছিল একপর্যায়ে নির্বাচনী মিছিলে রূপ নিয়েছে। মিছিলে নেতৃত্ব দিয়ে মণিরামপুর-চুকনগর সড়কে যানজট সৃষ্টি ও মোটরসাইকেল শোভাযাত্রা করায় কাজী মাহমুদুল হাসান কে আচরণবিধি লঙ্ঘনের দায়ে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।’

এর আগে গতকাল ১৮-ই ডিসেম্বর  সোমবার একই অভিযোগে স্বতন্ত্র প্রার্থী এস এম ইয়াকুব আলীর নির্বাচনী এজেন্ট মিকাইল হোসেন ও নৌকা প্রতীকের প্রার্থীর এজেন্ট নেহালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিনকে ৫ হাজার টাকা করে জরিমানা করেছেন সহকারী কমিশনার (ভূমি) আলী হাসান।

About Syed Enamul Huq

Leave a Reply