ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » নির্বাচনী শোডাউনে অংশ নেয়ায় কুমিল্লার দেবিদ্বারে দুই বহিরাগতকে তিন দিনের জেল দিয়েছে ভ্রাম্যমান
নির্বাচনী শোডাউনে অংশ নেয়ায় কুমিল্লার দেবিদ্বারে দুই বহিরাগতকে তিন দিনের জেল দিয়েছে ভ্রাম্যমান

নির্বাচনী শোডাউনে অংশ নেয়ায় কুমিল্লার দেবিদ্বারে দুই বহিরাগতকে তিন দিনের জেল দিয়েছে ভ্রাম্যমান

কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লার দেবিদ্বারে দুই বহিরাগতকে তিন দিনের জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত। শনিবার সন্ধ্যা ৬টার দিকে সুলতানপুর ইউনিয়নে পাশ্ববর্তী চান্দিনা উপজেলা থেকে এসে প্রার্থীর পক্ষে শোডাউন করায় ওই দুই বহিরাগতকে তিন দিন করে জেল দিয়েছেন ভ্রাম্যমান আদালতের সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. রাকিবুল ইসলাম। দণ্ডপ্রাপ্তরা হলেন, শাহরিয়ার (১৮) ও জয়নুল রহমান (১৯)। তাঁরা পাশ্ববর্তী উপজেলা চান্দিনার বাসিন্দা।
জানা গেছে, দেবিদ্বার উপজেলায় ১৫টি ইউনিয়নে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে বহিরাগত ঠেকাতে পুলিশী নজরদারী ও চেক পোস্ট বসিয়েছে উপজেলা প্রশাসন। কিন্তু তাঁরা পুলিশের চোখ ফাঁকি দিয়ে সুলতানপুর ইউনিয়নের এক চেয়ারম্যান প্রার্থীর পক্ষে নির্বাচনী শোডাউনে অংশ নেয়। পরে ভ্রাম্যমান আদালতের সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. রাকিবুল ইসলাম তাঁদের আটক করে জানতে পারেন তাঁরা পাশ্ববর্তী চান্দিনা উপজেলা থেকে এক চেয়ারম্যান প্রার্থীর পক্ষে শোডাউনে অংশ নিতে সুলতানপুর এলাকায় আসেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সহকারী কমিশনার (ভূমি) এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলাম বলেন, দেবিদ্বার উপজেলার সুলতানপুর নির্বাচনী এলাকায় বহিরাগত দমন ও ইউপি নির্বাচনী আচরণবিধি ২০১৬/১১ এর ২ধারায় আইনে ৩১ এর ১ ধারায় দুই বহিরাগতকে ৩ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com