Wednesday , 17 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
নীলফামারীর ডোমারে নারী ধর্ষণ ও নিযার্তন বিরোধী বিট পুলিশিং সমাবেশ

নীলফামারীর ডোমারে নারী ধর্ষণ ও নিযার্তন বিরোধী বিট পুলিশিং সমাবেশ

নীলফামারী সংবাদদাতা: 

“নিরাপদ সমাজ গড়ি, নারী নিযার্তন বন্ধ করি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সারা দেশের ন্যায় একযোগে নীলফামারীর ডোমার উপজেলায় ১৩টি স্থানে নারী ধর্ষণ ও নিযার্তন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল ১০টা হতে দুপুর পর্যন্ত ১৩টি বিটে পৃথকভাবে ডোমার থানা পুলিশ ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশের আয়োজন করে। ইউনিয়ন পরিষদ বিটে ইউপি চেয়ারম্যান ও পৌরসভা বিটে কাউন্সিলরদের সভাপতিত্বে সমাবেশগুলোতে রাজনৈতিক নেতৃবৃন্দ, পৌর কাউন্সিলর, ইউপি চেয়ারম্যান, সাংবাদিক, ইউপি সদস্য, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র-ছাত্রী, নারী নেত্রী, স্থানীয় গন্যমান্যসহ ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন। প্রতিটি বিটের দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তারা প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন। ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান ও পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বদেব রায় বিভিন্ন সমাবেশে উপস্থিত থেকে প্রধান অতিথির বক্তব্য রাখেন। সমাবেশগুলোতে নারীদের উপস্থিতি ছিল অনেক বেশী।  
বক্তরা, ধর্ষণের সবোর্চ্চ শাস্তি মৃত্যুদন্ড করায় বর্তমান সরকারকে ধন্যবাদ জানিয়ে বলেন, পুলিশের সাথে সাধারন মানুষ একসাথে কাজ করলে অচিরেই ধর্ষণ ও নারী নির্যাতন দেশ থেকে বিতাড়িত করা সম্ভব হবে। ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

About Syed Enamul Huq

Leave a Reply