Friday , 1 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
নোবিপ্রবিতে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের ৩য় ব্যাচের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত
--লোগো ( নোবিপ্রবি )

নোবিপ্রবিতে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের ৩য় ব্যাচের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের ৩য় ব্যাচের শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে l বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিছ অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলম।

ইইই বিভাগের চেয়ারম্যান জনাব সুব্রত ভৌমিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবি উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর এবং প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ আশিকুর রহমান খান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ও শিক্ষা বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. বিপ্লব মল্লিক এবং নোবিপ্রবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও প্রক্টর অধ্যাপক ড. মোঃ আনিসুজ্জামান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলম বলেন, আজ যাদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হলো তাদের সবার প্রতি শুভকামনা। জীবনে কখনও হতাশ হলে চলবেনা, দেশের জন্য কাজ করতে হবে এবং একজন আদর্শ নাগরিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে। নোবিপ্রবির দূত হিসেবে তোমরা সারা পৃথিবীতে ছড়িয়ে পড়বে এই প্রত্যাশা করি। আমি আশা করবো তোমরা বিশ্ববিদ্যালয়ের সুনাম অক্ষুণ্ন রাখবে। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

নোবিপ্রবির মাননীয় উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী তার বক্তব্যে বলেন, আজ তোমরা যারা বিদায় নিচ্ছ সবাই ইঞ্জিনিয়ার। তোমরা এমন কাজ করবে, যেন সেই কাজ মানুষের উপকারে আসে। তোমাদের সুন্দর জীবন কামনা করছি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

এর আগে ৩১ জানুয়ারি থেকে ০১ ফেব্রুয়ারি ২০২৪ নোবিপ্রবিতে ইইই-ডে অনুষ্ঠিত হয়। এতে মোট ৭টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সর্বমোট ১৮৭ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। আজকের অনুষ্ঠানে উক্ত প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ করেন নোবিপ্রবির মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলম।

About Syed Enamul Huq

Leave a Reply