Tuesday , 21 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

নোয়াখালীতে এবার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন মোঃ মহি উদ্দিন

নোয়াখালী প্রতিনিধিঃ

জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৪ এর  নোয়াখালী জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান (কলেজ পর্যায়) নির্বাচিত হয়েছেন চাটখিলের সোমপাড়া কলেজের অধ্যক্ষ মো. মহি উদ্দিন।

একাধারে তিনি চাটখিল উপজেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হন। অধ্যক্ষ মো. মহি উদ্দিন জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হওয়ায় তাকে সোমপাড়া কলেজের গভেনিং বডির সভাপতি সহ সকল সদস্য, কলেজের শিক্ষকবৃন্দ, শিক্ষার্থী ও অভিভাবক সহ বিভিন্ন শ্রেনী পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ শুভেচ্ছা ও অভিনন্দন জানান।অধ্যক্ষ মো. মহি উদ্দিন শিক্ষকতার পাশাপাশি একই সাথে একজন লেখক, আবৃত্তিকার, উপস্থাপক, নাট্যকার ও গায়ক। সাহিত্য সাংস্কৃতির সকল অঙ্গনে তার বিচরণ রয়েছে। সোমপাড়া কলেজের একাধিক শিক্ষক-কর্মচারী জানান, ২০১০ সালে মো. মহি উদ্দিন সোমপাড়া কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকে তার দক্ষ নেতৃত্বে কলেজের সার্বিক সাফল্য অর্জিত হয়েছে।

অধ্যক্ষ মো. মহি উদ্দিন বুধবার দুপুরে জানান, উপজেলা ও জেলা প্রশাসন তার সার্বিক কর্ম পর্যালোচনা করে তাকে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪’এ শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত করেছেন। তিনি আগামীতে এই অর্জনে উৎসাহিত হয়ে দায়িত্ব পালন করবেন। তিনি আরো বলেন, তিনি ছাত্রজীবন থেকেই প্রগতিশীল আন্দোলনের একজন নিবেদিত সৈনিক। তিনি মুক্ত চিন্তার মানুষ হিসেবে মুক্তিযুদ্ধের অসাম্প্রদায়িক চেতনা ধারণ করে বাঙ্গালী সংস্কৃতি লালন ও পরিবর্তনের অঙ্গীকার নিয়ে নিরব বিপ্লবের অনন্য সারথী হিসেবে এগিয়ে যাচ্ছেন।

About Syed Enamul Huq

Leave a Reply