ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » নোয়াখালীতে কোভিড -১৯ এর ক্ষতিগ্রস্ত ৩০০পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ
নোয়াখালীতে কোভিড -১৯ এর ক্ষতিগ্রস্ত ৩০০পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ

নোয়াখালীতে কোভিড -১৯ এর ক্ষতিগ্রস্ত ৩০০পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ

নোয়াখালী থেকে আবদুল বাসেদ : নোয়াখালীতে কোভিড-১৯ এ আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারের মাঝে ২ হাজার ৫০০ টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।বুধবার (১ সেপ্টম্বর) সকাল সাড়ে ১০ টায় বাংলাদেশ রেড় ক্রিসেন্ট সোসাইটি নোয়াখালী ইউনিট কার্যালয় প্রাঙ্গনে এই নগদ অর্থ বিতরণ করা হয়।

নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পরিষদের সাবেক বোর্ড মেম্বার  ও রেড ক্রিসেন্ট সোসাইটি নোয়াখালী জেলা ইউনিটের সেক্রেটারী এ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন উপকারভোগীদের হাতে নগদ অর্থ তুলে দেন।

এতে রেড ক্রিসেন্ট সোসাইটি নোয়াখালী জেলা ইউনিটের উপ-পরিচালক এমএ করিমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালীর ডেপুটি পোস্ট মাস্টার জেনারেল মাইনুর ইসলাম খুশনবীশ, সহকারী পোষ্ট মাস্টার জেনারেল আবদুল মালেক।

এ সময় উপকারভোগী ৩০০ পরিবারের মাঝে ২ হাজার ৫০০ টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়।

রেড ক্রিসেন্ট সোসাইটি নোয়াখালী জেলা ইউনিটের সেক্রেটারী এ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন বলেন, করোনা ভাইরাস সংক্রমণের প্রথম থেকেই ধারাবাহিকভাবে নোয়াখালীতে কর্মহীন-দু:স্থ পরিবারের মাঝে রেড ক্রিসেন্ট সহযোগিতা করে আসছে। সেই ধারাবাহিতায় আজ মানবিক সাহায্য হিসেবে ৩০০ পরিবারের মাঝে নগদ অর্থ হিসেবে প্রতি পরিবারকে ২ হাজার ৫০০ টাকা করে প্রদান কার্যক্রম শুরু করা হয়েছে। এই কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*