Friday , 19 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়া থেকে ২৪ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়া থেকে ২৪ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

 নোয়াখালী প্রতিনিধি :

দ্বীপ উপজেলা হাতিয়া থেকে ২৪ মামলার পলাতক আসামি ইরাক উদ্দিন কালুকে আটক করেছে পুলিশ। শনিবার (১০ জুলাই) ভোর রাতে উপজেলার নিঝুম দ্বীপ ইউনিয়নের আদর্শ গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করf হয়। আটক কালু উপজেলার নিঝুম দ্বীপ ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের আদর্শ গ্রামের ইলিয়াছ মাঝি বাড়ির মাইনুদ্দিন ওরফে মনু মাঝির ছেলে। 

হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত কালু উপজেলার চাঞ্চল্যকর রবীন্দ্র হত্যা মামলা এবং সোনাদিয়ার জুবায়ের হত্যা মামলাসহ ৪টি হত্যা মামলা, দুটি অস্ত্র মামলা ও ৫টি ডাকাতির প্রস্তুতি মামলা এবং অন্যান্য ১৩টি মামলাসহ ২৪ মামলার পলাতক আসামি। সে তিনটি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। দীর্ঘদিন থেকে বিভিন্ন স্থানে গা ঢাকা দিয়ে থাকত এবং হঠাৎ করে প্রকাশ্যে এসে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড ঘটিয়ে আবার আত্মগোপনে চলে যেত। পুলিশ দীর্ঘ দিন থেকে তাকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছিল। শনিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে তার নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ।

পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস জানান, তাকে গ্রেপ্তার দেখিয়ে শনিবার দুপুরের দিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

About Syed Enamul Huq

Leave a Reply