Friday , 19 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
নোয়াখালীর সুবর্ণচরে ভূমিহীনদের মাঝে  বন্দোবস্তি  খতিয়ান বিতরণ 

নোয়াখালীর সুবর্ণচরে ভূমিহীনদের মাঝে  বন্দোবস্তি  খতিয়ান বিতরণ 

নোয়াখালী থেকে আব্দুল বাসেদ : নোয়াখালী সুবর্ণচর উপজেলাধীন সিডিএসপি-ব্রিজিং প্রকল্পভূক্ত এলাকায় ভূমিহীনদের মাঝে বন্দোবস্তীয় খতিয়ান বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেন জেলা প্রশাসন।

বুধবার (১ সেপ্টেম্বর) বেলা ১২ ঘটিকায় উপজেলার পরিষদ সম্মেলন কক্ষে বিভিন্ন ইউনিয়নের ভূমিহীনদের মাঝে এই খতিয়ান বিতরণ করা হয়।

এই সময় সুবর্ণচর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) মো: আরিফুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্রগ্রাম বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) মো: মিজানুর রহমান, বিশেষ অতিথি সিডিএসপি-বি এর ভূমি বন্দোবস্তের উপদেষ্টা মো: রেজাউল করিম, উপজেলা নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যা।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন সুবর্ণ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: আবদুল কাইয়ুম, প্রচার ও দপ্তর সম্পাদক ইব্রাহিম খলিল শিমুল, সদস্য তানভীর ইরাক, সুবর্ণচর উপজেলা প্রেসক্লাবের সভাপতি লিটন চন্দ্র দাস’সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, ভূমিহীন’সহ অন্যান্য সদস্যবৃন্দ।

উক্ত অনুষ্ঠান জেলাপ্রশাসক মো: খোরশেদ আলম খান সভাপতিত্ব করেন। এসময় উপকারভোগীদের হাতে প্রধান অতিথি, বিশেষ অতিথি ও উপজেলা নির্বাহী অফিসার’সহ অন্যান্য অতিথিদের উপস্থিততে এই খতিয়ান হস্তান্তর করা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply