ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » নোয়াখালী চাটখিল উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন কে স্ট্যান্ড রিলিজ
নোয়াখালী চাটখিল উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন কে স্ট্যান্ড রিলিজ

নোয়াখালী চাটখিল উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন কে স্ট্যান্ড রিলিজ

নোয়াখালী সংবাদদাতা :  রোগীর কাছে অবৈধভাবে টাকা চাওয়ার অভিযোগ প্রমাণিত হওয়ায় নোয়াখালীর চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী মেডিক্যাল কর্মকর্তা আব্দুল্যাহ আল মামুনকে তাৎক্ষণিক (স্ট্যান্ড রিলিজ) বদলি করা হয়েছে। শনিবার (১৯ জুন) তার বদলির বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালীর সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

স্থানীয় সূত্রে জানা যায় চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেলোয়ার হোসেন (৩৫) নামে এক ব্যক্তি ভাঙা হাতের চিকিৎসা করাতে আসেন। মেডিক্যাল কর্মকর্তা আব্দুল্যাহ আল মামুন হাত প্লাস্টারের কথা বলে রোগী ও তার স্বজনদের কাছে দেড় হাজার টাকা দাবি করেন। বিষয়টি রোগীর স্বজনরা ফোনে নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহীমকে জানান। খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান এমপি। একই সঙ্গে টাকা দাবির অভিযোগ প্রমাণিত হওয়ায় মেডিক্যাল কর্মকর্তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন তিনি।

সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বলেন, স্থানীয় সংসদ সদস্যের অভিযোগের পরিপ্রেক্ষিতে সহকারী মেডিক্যাল কর্মকর্তা আব্দুল্যাহ আল মামুনকে তাৎক্ষণিক বদলি করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে সংসদ সদস্য এইচ এম ইব্রাহীম বলেন, রোগীর কাছে অবৈধভাবে টাকা চাওয়ার অভিযোগ প্রমাণিত হওয়ায় ওই মেডিক্যাল কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে বলেছিলাম।

তিনি বলেন, স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে চাটখিল উপজেলার কমিউনিটি ক্লিনিকগুলোর সমস্যাসমূহ চিহ্নিত করে সমাধানের উদ্যোগ নিয়েছি। এরই অংশ হিসেবে বিভিন্ন ক্লিনিক পরিদর্শন করছি। সকালে পূর্ব খিলপাড়া কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেছি।

পূর্ব খিলপাড়া কমিউনিটি ক্লিনিক পরিদর্শনের সময় এমপির সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, পৌর মেয়র ভিপি নিজাম উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*