ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » নোয়াখালী সদর হাসপাতাল থেকে চুরি যাওয়া নবজাতক ৪৮ ঘন্টা পর উদ্ধার 
নোয়াখালী সদর হাসপাতাল থেকে চুরি যাওয়া নবজাতক ৪৮ ঘন্টা পর উদ্ধার 

নোয়াখালী সদর হাসপাতাল থেকে চুরি যাওয়া নবজাতক ৪৮ ঘন্টা পর উদ্ধার 

নোয়াখালী থেকে আব্দুল বাসেদ   : নোয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে চুরি হওয়ার ৪৮ ঘণ্টা পর নবজাতককে উদ্ধার করেছে পুলিশ।

উদ্ধারের পরই ওই নবজাতককে তার মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে পুলিশ। তবে চুরির দায়ে অভিযুক্ত নারীকে এখনও গ্রেফতার  করতে পারেনি পুলিশ।শুক্রবার (২০ আগস্ট) রাত ১০টার দিকে কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের সাহাজির হাটবাজার এলাকার সোবহান মুন্সির বাড়িতে অভিযান চালিয়ে নবজাতকটিকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে পুলিশ কবিরহাট উপজেলার প্রাইভেট হাসপাতালের ম্যানেজার জুলফিকার হায়দার সোহাগকে (৪০) আটক করেছে। তিনি উপজেলার ঘোষবাগ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মৃত আব্দুল হালিমের ছেলে।

চুরি হওয়া নবজাতক নোয়াখালী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কৃষ্ণরামপুর এলাকার বাসিন্দা আব্দুল মালেক ও মোছা. জুলেখা বেগমের ছেলে।

নবজাতকের বাবা আব্দুল মালেক  বলেন, বাচ্চাটিকে ফিরে পেয়ে খুব খুশি হয়েছি। সন্তান ফিরে পেয়ে পুলিশ, প্রশাসন ও  জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলামের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

নবজাতক উদ্ধারের তথ্য  নিশ্চিত করেছেন এসপি মো. শহীদুল ইসলাম। তিনি বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এই ব্যাপারে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত,  ১৮ আগস্ট রাত ৮টার দিকে নোয়াখালী সদর হাসপাতালের ২ নম্বর ওয়ার্ড থেকে একদিন বয়সী এক ছেলে নবজাতক চুরি হয়।

ওইদিন ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিমবলেছিলেন, নবজাতকের মা জুলেখা বেগম শিশুকে বেডে রেখে ওয়াশরুমে গেলে শিশুটি চুরি হয়ে যায়। এরপর থেকে ঘণ্টা দুয়েক হাসপাতালের বিভিন্ন ফ্লোর এবং ওয়ার্ডে খুঁজেও শিশুটিকে পাওয়া যায়নি। নবজাতককে উদ্ধার ও অভিযুক্তকে গ্রেফতারের জন্য হাসপাতালের পক্ষ থেকে পুলিশকে জানিয়েছি।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*