Sunday , 3 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
নোয়াখালী ৪ আসনে আবারো  নৌকার মাঝি একরামুল করিম চৌধুরী
--প্রেরিত ছবি

নোয়াখালী ৪ আসনে আবারো নৌকার মাঝি একরামুল করিম চৌধুরী

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নোয়াখালী -৪ সদর সুবর্নচর আসনের দলীয় মনোনয়ন পেয়েছেন একরামুল করিম চৌধুরী এমপি। এ নিয়ে টানা চতুর্থবারের মতো দলীয় মনোনয়ন পেলেন।

এ উপলক্ষে রবিবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালযের সামনে এমপি একরামুল করিম চৌধুরীর পক্ষে নোয়াখালী কোর্টের পিপি এ্যাডভোকেট গোলজার আহমেদ জুয়েলের নেতৃত্বে কর্মি সমর্থকরা জড়ো হন এবং নৌকার মনোনয়ন পাওয়ার আনন্দে নেতাকর্মিরা একে অপরকে এবং স্থানীয় দোকান দারদের মাঝে মিষ্টি বিতরন করেন।

এই সময় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন নোয়াখালী সদর সুবর্ণচর আসনে নৌকার মাঝি একরামুল করিম চৌধুরীকে আগামী ৭ই জানুয়ারি নৌকা মার্কায় বিপুল ভোটে নির্বাচিত করবেন বলে জানান তারা।

এছাড়াও জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীদের নাম পর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের জেলা নোয়াখালীতে নেতাকর্মীদের মাঝে আনন্দ উচ্ছ্বাস ছড়িয়ে পড়ে। সদর, সুবর্ণচর, কোম্পানীগঞ্জ, কবিরহাট সহ জেলার বিভিন্ন স্থানে নেতাকর্মীরা মিষ্টি বিতরণ করেন।

বিকেলে টেলিভিশনে দলীয় প্রার্থীদের নাম ঘোষণার পর পরই জেলা আওয়ামী লীগ কার্যালয়ে নেতাকর্মীরা জড়ো হয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন। এ সময় আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিষ্টি বিতরণ করেন। জেলার ৬টি আসনে তৃণমূলের পছন্দের প্রার্থীকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে উল্লেখ করে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান নেতাকর্মীরা।

 

About Syed Enamul Huq

Leave a Reply