ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » নোয়াখালীতে নৌকার নির্বাচনী অফিসে ভাংচুর ও অগ্নি সংযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন
নোয়াখালীতে নৌকার নির্বাচনী অফিসে ভাংচুর ও অগ্নি সংযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নোয়াখালীতে নৌকার নির্বাচনী অফিসে ভাংচুর ও অগ্নি সংযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

জেলা প্রতিনিধিঃ নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার ০৩নং জিরতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান ও নৌকার প্রার্থী রফিকুল ইসলাম (মিলন) এর নির্বাচনী কার্যালয়ে গত মধ্যরাতে দুর্ভেদ্যরা হামলা চালিয়ে ইউনিয়ন আওয়ামীলীগের মুল অফিস ভাংচুর ও অগ্নি সংযোগ করে।
আজ এই অগ্নি সংযোগের প্রতিবাদে বেলা ২ ঘটিকার সময় ০৩নং জিরতলী ইউনিয়নের ০৩ নং ওয়ার্ডের বারইচতল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে চেয়ারম্যান ও বর্তমান নৌকার চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম (মিলন) এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন। উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ জাফর উল্যাহ ও চেয়ারম্যান প্রার্থী নিজেই। বক্তব্যে ডাঃ জাফর উল্যাহ ও চেয়ারম্যান প্রার্থী এবং বর্তমান চেয়ারম্যান বলেন নির্বাচনকে বানচাল ও প্রশ্নবিদ্ধ করার জন্য ঘোড়া মার্কা প্রতিকের প্রার্থী এই অনৈতিক কর্মকান্ড অগ্নি সংযোগ ও ভাংচুরের মত ঘটনা ঘটিয়েছে। দীর্ঘসময় এই এলাকা সন্ত্রাসের কোন অস্তিত্ব ছিল না। নির্বাচনকে কেন্দ্র করে আবারও উন্নয়নের বিঘ ঘটানোর জন্য তাসের রাজত্ব কায়েম করেছেন। তারা প্রশাসনের কাছে আইন শৃঙ্খলা সুষ্ঠ বজায় রেখে সুষ্ঠভাবে ভোট করার জন্য প্রশাসনের কাছে জোরদাবী জানান।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com