ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » নোয়াখালীতে মানসম্মত শিক্ষা নিশ্চিতকল্পে শিক্ষকদের সাথে মত বিনিময়সভা
নোয়াখালীতে মানসম্মত শিক্ষা নিশ্চিতকল্পে শিক্ষকদের সাথে মত বিনিময়সভা

নোয়াখালীতে মানসম্মত শিক্ষা নিশ্চিতকল্পে শিক্ষকদের সাথে মত বিনিময়সভা

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীতে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকল্পে বিভিন্ন জেলার প্রাথমিক সহকারি শিক্ষকদের সাথে মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ মার্চ) দুপুরে প্রাথমিক সহকারি শিক্ষা সমিতির সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন পাটোয়ারীর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী-৪ আসনের সাংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

 

প্রধান অতিথি একরামুল করিম চৌধুরী এম.পি তার বক্তব্যে শিক্ষকদের বিভিন্ন দাবী ও সমস্যাগুলো চিহ্নিত করে সরকারের উচ্চপর্যায়ের বিভিন্ন কর্মকর্তাদের সাথে কথা বলবেন বলে আশ্বাস প্রদান করেন। সেই সাথে নোয়াখালীতে যেন আর কোনো বহিরাগত শিক্ষক নিয়োগ না হয় এ বিষয়ে তাৎক্ষণিক জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের সাথে কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি নোয়াখালী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম সামছুউদ্দিন জেহান বলেন, আমি সব সময় চেষ্টা করি প্রাথমিক শিক্ষকদের পাশে থেকে কাজ করার জন্য। এর আগে প্রাথমিক শিক্ষক নিয়োগে সব সময় বড় ধরনের অর্থনৈতিক লেনদেন হতো কিন্তু আমি চেষ্টা করেছি এখন পর্যন্ত কোন ধরনের বদলি বাণিজ্য নেই।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা হাফিজুল হক, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সিদ্দিকুর রহমান, কেন্দ্রীয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি  মোঃ শামছুদ্দিন মাসুদ প্রমুখ বক্তব্য রাখেন।

 

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com