ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » চট্টগ্রাম বিভাগ » নোয়াখালীর কোম্পানীগঞ্জে কারখানা উচ্ছেদ, শিশুপার্ক উদ্বোধন করলেন পৌরসভার মেয়র
নোয়াখালীর কোম্পানীগঞ্জে কারখানা উচ্ছেদ, শিশুপার্ক উদ্বোধন করলেন পৌরসভার মেয়র
--প্রেরিত ছবি

নোয়াখালীর কোম্পানীগঞ্জে কারখানা উচ্ছেদ, শিশুপার্ক উদ্বোধন করলেন পৌরসভার মেয়র

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জে কারখানা উচ্ছেদ করে শিশুপার্কের নির্মাণ কাজের উদ্বোধন করলেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। দুপুরে পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের রামদী গ্রামে শিশুপার্কের নির্মাণ কাজের উদ্বোধন করেন তিনি।

এ সময় আবদুল কাদের মির্জা বলেন, আমাদের দীর্ঘদিনের আকাঙ্ক্ষা আজ বাস্তব। কোম্পানীগঞ্জে কোনো শিশুপার্ক নেই। যার কারণে শিশুরা আনন্দ উল্লাস করতে পারে না। তাই একটি আধুনিক শিশুপার্ক নির্মাণ জরুরি।

ক্রীড়া প্রতিমন্ত্রীর সহযোগিতা কামনা করে কাদের মির্জা বলেন, শিশুপার্ক নির্মাণে অনেকে আমাকে সহযোগিতা করছেন। তবে একটি আধুনিক শিশুপার্ক নির্মাণ করতে অনেক টাকার প্রয়োজন। আমাদের ক্রীড়া প্রতিমন্ত্রী যদি সহযোগিতা করেন তাহলে আধুনিক শিশুপার্ক নির্মাণ সম্ভব।

এর আগে শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকাল ৬টার দিকে পৌরসভার কর্মীরা দুটি এক্সকাভেটর দিয়ে আসবাবপত্র কারখানা উচ্ছেদ করে সেখানে শিশুপার্কের জন্য নির্ধারিত স্থানলেখাসংবলিত একটি সাইনবোর্ড টাঙিয়ে দেয়।

এদিকে কারখানার মালিক ফিরোজ আলম অভিযোগ করেন, তারা ১৯৯০ সাল থেকে করালিয়া মৌজার ডিএস ১৩৩ নম্বর খতিয়ানের ৫৫৮ নম্বর দাগের ১৭ শতাংশ জমির ক্রয়সূত্রে মালিক। জমি কেনার পর তারা সেখানে হুমায়ুন টিম্বার মার্সেন্ট অ্যান্ড স মিলপ্রতিষ্ঠা করেন। সম্প্রতি বসুরহাট পৌরসভার মেয়র আকস্মিকভাবে ওই জমি খাসদাবি করেন এবং জমি থেকে তাদের স্থাপনা সরিয়ে নেওয়ার নির্দেশনা দেন।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com