ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » নোয়াখালীর ধর্মপুরে প্রবাসী কল্যাণ ট্রাষ্টের উদ্যেগে সুরক্ষা সামগ্রী ও নগদ অর্থ বিতরণ
নোয়াখালীর ধর্মপুরে প্রবাসী কল্যাণ ট্রাষ্টের উদ্যেগে সুরক্ষা সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

নোয়াখালীর ধর্মপুরে প্রবাসী কল্যাণ ট্রাষ্টের উদ্যেগে সুরক্ষা সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়ন প্রবাসী কল্যাণ ট্রাষ্টের উদ্যোগে অসহায়, দুস্থ্য ও সুবিধা বঞ্চিতদের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, নগদ অর্থ ও ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্ভোধন করা হয়েছে।
আজ বৃহস্পতিবার দুপুরে ভাটিরটেক চৌমুহনী বাজারে আনুষ্ঠানিক ভাবে এই কার্যক্রমের উদ্ভোধন করা হয়। এই সময় সাবেক প্রধান শিক্ষক হুমায়ুন কবিরের সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভাটিরটেক চৌমুহনী বাজার কমিটির সভাপতি ও ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি নজির আহম্মদ, বক্তব্য রাখেন নোয়াখালী প্রেসক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক সাংবাদিক আকবর হোসেন সোহাগ, সিনিয়র ইউপি মেম্বার আকবর হোসেন ওরফে হোসেন মেম্বার, বেলাল মেম্বার, ওবায়দিয়া সুলতানিয়া মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ মহিউদ্দিন, ভাটিরটেক চৌমুহনী বাজার কমিটির সেক্রেটারী নিজাম উদ্দিন মেম্বার, আ’লীগ নেতা ও সাবেক সেনা সদস্য জামাল উদ্দিন।
সংগঠনের উপদেষ্টা প্রবাসী নিজাম উদ্দিন আনছারী জানান, অসহায় মানুষ ও ধর্মপুর ইউনিয়নের সকল প্রবাসীদের কথা চিন্তা করে আমরা এই সংগঠনের যাত্রা শুরু করেছি। এখন থেকে আমরা এই সংগঠনের মাধ্যমে ছিন্নমূল ও হতদরিদ্র মানুষের জন্য কাজ করে যাবো। এখন থেকে ইউনিয়নের কোনো মানুষ আর কষ্টে জীবনযাপন করবে না। প্রবাসী কল্যাণ ট্রাস্ট সব সময় মানুষের পাশে, মানুষের কল্যাণে কাজ করে যাবে।
আলোচনা শেষে অতিথিরা এলাকার অসহায়, দুস্থ্যদের ও সুবিধা বঞ্চিতদের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজারসহ সুরক্ষা সামগ্রী এবং কয়েকটি মসজিদ, মাদ্রাসায় নগদ অর্থ বিতরণ করা হয়েছে। এছাড়াও স্বাস্থ্য সেবার লক্ষ্যে গরীব, অসহায়, দুস্থ্য মানুষদের সম্পূর্ণ বিনামূল্যে ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্ভোদন করা হয়েছে। উদ্ভোদন কালে প্রবাসী কল্যাণ সংগঠনের সভাপতি আবুল কালাম আজাদ বলেন, এই প্রবাসী সংগঠনটি দুস্থ্য ও অসহায় নারী-পুরুষের জন্য কাজ করে যাবে। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সেচ্ছাসেবী ছালেহ আহম্মদ, নুর মোহাম্মদ বাবর, কামাল উদ্দিন, নাহেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*