Saturday , 2 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
নোয়াখালীর নবাগত এসপির সাংবাদিকদের সাথে  মতবিনিময়
--প্রেরিত ছবি

নোয়াখালীর নবাগত এসপির সাংবাদিকদের সাথে মতবিনিময়

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি সহ সার্বিক বিষয়াদি নিয়ে জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় ও পরিচিতি সভা করেছেন নবাগত জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান। পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান বলেন, একই জায়গায় আইন শৃঙ্খলা বাহিনী এবং অপরাধী বাহিনী একসাথে থাকতে পারেনা। হয় অপরাধী বাহিনী থাকবে, নয় আমি থাকবোঅপরাধী যে রাজনৈতিক দলেরই হোকনা কেনো আমি সেটা কেয়ার করিনা, আমার টিমও কেয়ার করেনা। আমি বড় বড় কথা বলতে পারবো না, তবে যথাযথভাবে কাজ করতে চাই। এসপি আরও বলেন, নির্বাচন কমিশনের প্রচলিত আইন অনুযায়ী নির্বাচনটাকে সুন্দর করে তোলার জন্য, সুষ্ঠু ভোটের জন্য আমরা কাজ করছি। আইন শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে যা যা করা দরকার আমি তাই করবো। সেক্ষেত্রে সাংবাদিকদের সহযোগিতা লাগবে। পুলিশ সাংবাদিক একে অন্যের পরিপূরক। সবাইকে নিয়ে আমরা কাজ করবো।

নিজেকে উজাড় করে নোয়াখালী জেলায় সেবা দিতে চান উল্লেখ করে এসপি বলেন, আমি ব্যবসায়ী নই, আমি একজন সেবাদাতা। আমি নোয়াখালীতে এসেছি আপনাদের সেবা দেওয়ার জন্য। আমি নিজেকে উজাড় করে দিবো। আমি পরিষ্কার বার্তা দিতে চাই, আমি কোনো সুপার হিরো নই, আমি মানুষ। মানুষ হিসেবে আপনাদের সহযোগিতা নিয়ে কাজ করতে চাই এবং সেবা দিতে চাই। সামনে নির্বাচন আছে তাই এটিই আমাদের প্রধান প্রায়োরিটি। এর পাশাপাশি আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে আমাদের অভিযান অব্যাহত থাকবে। মতবিনিময় সভার শুরুতে নিজের পরিচিতি তুলে ধরে এসপি জানান, তিনি

শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলায় জন্মগ্রহণ করেন। তিনি ১৯৯৯ সালে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে ভারতের মাদ্রাজ বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি পাশ করেন। ২৫ তম বিসিএস (পুলিশ ক্যাডারে) উত্তীর্ণ হয়ে ২০০৬ সালে পুলিশ বিভাগে যোগদান করেন। গত ১৫ ডিসেম্বর নোয়াখালী জেলার পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। সাংবাদিকদের সাথে পরিচয় পর্বে নবাগত পুলিশ সুপার বিভিন্ন কর্মস্থলে পেশাগত সফলতা, ব্যক্তিগত বিভিন্ন ভালো উদ্যোগের কথা উল্লেখ করেন। এ সময় পুলিশ কর্মকর্তাদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) বিজয়া সেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপস) মোহাম্মদ ইব্রাহীম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মোর্তাহীন বিল্লাহ, বেগমগঞ্জ সার্কেলের

অতিরিক্ত পুলিশ সুপার মো. নাজমুল হাসান রাজিব, চাটখিল সার্কেলের সহকারী পুলিশ সুপার নিত্যানন্দ দাস, ডিআইও ওয়ান মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে নোয়াখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জু, সহ সভাপতি শাহ এমরান সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক আকবর হোসেন সোহাগ, এ আর আজাদ সোহেল, মানবজমিনের স্টাফ রিপোর্টার নাসির উদ্দিন বাদল, প্রথমআলোর স্টাফ রিপোর্টার মাহবুবুর রহমান, যমুনা টিভির জেলা প্রতিনিধি মোতাসিম বিল্লাহ সবুজ সহ জেলায় কর্মরত ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন সংবাদ মাধ্যমের স্থানীয় প্রতিনিধ, স্টাফ রিপোর্টার ও স্থানীয়ভাবে প্রকাশিত পত্রিকার সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply