ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নে জিতে গেলেন কামাল হোসেন
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নে জিতে গেলেন কামাল হোসেন

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নে জিতে গেলেন কামাল হোসেন

জেলা প্রতিনিধি নোয়াখালী ঃ নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার ১২ নং কুতুবপুর ইউনিয়নের কামাল হোসেন ভোট যুদ্ধের লড়াইয়ে নৌকাকে পরাজিত করে জনগণের ভোটে জিতে গেলেন।
সরজমিনে নির্বাচন শেষে নির্বাচনী এলাকায় ঘুরে জানা যায়, বেগমগঞ্জ উপজেলায় ১২নং কুতুবপুর ইউনিয়নের সরকার দলীয় নৌকা মার্কার প্রার্থীসহ অনেক স্বতন্ত্র প্রার্থী নির্বাচনে লড়েছেন। সবাইকে টপকে সাবেক চেয়ারম্যান কামাল হোসেন ৫০৮ ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার প্রাপ্ত ভোটের হিসাব ৫৩৪৩ তার নিকটতম প্রতিদ্বন্ধী নৌকা প্রার্থী পেয়েছেন ২৯৭৫।
নির্বাচনে জিতার পর নবনির্বাচিত চেয়ারম্যান তার পেইজবুক আইডিতে লিখেন বাংলাদেশ পুলিশের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করছি। একটি অবাদ সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন উপহার দিয়ে, বাংলাদেশ পুলিশ সর্বসাধারণ জনগণের কাছে পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। আমার ইউনিয়নবাসী আমাকে যোগ্য মনে করে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। সকলের প্রতি আন্তরিকতা প্রকাশ করছি এবং উপজেলা কর্তৃপক্ষ সরকারিভাবে ঘোষনা দিয়ে আমাকে সমস্ত কাগজপত্র বুঝিয়ে দিয়েছেন তার জন্য আমি কৃতজ্ঞ। আপনারা দোয়া করবেন আমি যেন জনগণের সেবা করতে পারি।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com