ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » চট্টগ্রাম বিভাগ » নোয়াখালী জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল হামিদ সড়ক দুর্ঘটনায় নিহত

নোয়াখালী জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল হামিদ সড়ক দুর্ঘটনায় নিহত

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল হামিদ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। নোয়াখালী সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নের নুরুপাটোয়ারীর হাট এলাকায় সোনাপুর-আলেকজান্ডার সড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটে। নিহত আবদুল হামিদ এওজবালিয়া ইউনিয়নের চাড়াবানু গ্রামের মৃত নুরুল হকের ছেলে।

হামিদের চাচাত ভাই সাহাব উদ্দিন জানান, আগামী শুক্রবার একটি পারিবারিক অনুষ্ঠানের দাওয়াত দেওয়ার জন্য মোটরসাইকেলযোগে নুরুপাটোয়ারীর হাট এলাকায় এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন আবদুল হামিদ। পথে নুরুপাটোয়ারীরহাট এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তিনি সড়কের পাশে পড়ে যান। এসময় গাছের সঙ্গে ধাক্কা লেগে তিনি মাথায় গুরুতর আঘাত পান। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে তাকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এ সময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম হামিদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মাথার পিছনের অংশে আঘাত পাওয়ার কারণে অতিরিক্ত রক্ত ক্ষরণে তার মৃত্যু হয়েছে। সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম বলেন, বিষয়টি আমি শুনেছি। এ বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে। পরববর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আবদুল হামিদের মৃত্যুতে নোয়াখালী জেলা জাতীয় পার্টির সভাপতি সালাহউদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন আহমেদ মিঠুসহ জেলা নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহানুভূতি জ্ঞাপন করেন।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com