ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » নোয়াখালী পৌরসভা অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পূর্ণ
নোয়াখালী পৌরসভা অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পূর্ণ

নোয়াখালী পৌরসভা অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পূর্ণ

নোয়াখালী থেকে আবদুল বাসেদঃ নোয়াখালী পৌরসভার অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচনে মেয়র পদে আবারও সরকার দলীয় প্রার্থী মোঃ সহিদ উল্যাহ খান সোহেল বিপুল ভোটের ব্যবধানে মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি বর্তমানে নোয়াখালী জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক।
গত রাতে (১৬ই জানুয়ারী) ফলাফলের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মোঃ রবিউল আলম, তিনি জানান নোয়াখালী পৌরসভার ৩৪টি কেন্দ্রের ভোটে সরকার দলীয় নৌকা মার্কার প্রার্থী মোঃ সহিদ উল্যাহ খান সোহেল ২৬,৪০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী সহিদুল ইসলাম কম্পিউটার প্রতীক নিয়ে ৮,৬২৮ ভোট, লুৎফুল হায়দার লেনিন মোবাইল প্রতীক নিয়ে ২,২৪৪ ভোট, স্বতন্ত্র প্রার্থী কাজী আনোয়ার হোসেন জগ প্রতীক নিয়ে ২২৭ ভোট, স্বতন্ত্র প্রার্থী আবু নাছের নারকেল গাছ প্রতীক নিয়ে ১,১১৭ ভোট, জাতীয় পার্টির (জে.পি) মোঃ সামছুল ইসলাম (মঞ্জু) নাঙ্গল প্রতীক নিয়ে ১৭৯ ভোট, ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মোঃ সহিদুল ইসলাম হাত পাখা নিয়ে ৯৫০ ভোট পেয়েছেন।
নোয়াখালী পৌরসভার নির্বাচনী নিরাপত্তার জন্য জেলা প্রশাসন ৭৫০ জন পুলিশ, ৪৫০ জন আনসার, ৩ প্লাটন বিজিবি, ৩ প্লাটন র‌্যাব, পুলিশের ৬টি মোবাইল টিম, ১ জন জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ও ৯ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট দায়িত্ব পালন করেন। পৌর নির্বাচনে পৌর এলাকা কোন ধরনের সহিষ্ণতা, সংঘর্ষ ও অপ্রীতীকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হয়।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com