ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » পঞ্চগড়ের দেবীগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার ভরাডুবি বিদ্রোহী প্রার্থীর বিজয়।
পঞ্চগড়ের দেবীগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার ভরাডুবি বিদ্রোহী প্রার্থীর বিজয়।

পঞ্চগড়ের দেবীগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার ভরাডুবি বিদ্রোহী প্রার্থীর বিজয়।

মোঃ রবিউল ইসলাম রিপন,পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ পঞ্চগড়ের দেবীগঞ্জ পৌরসভার প্রথম নির্বাচনে মেয়র পদে আবু বক্কর সিদ্দিক নির্বাচিত হয়েছেন। তিনি আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী হিসেবে রেলগাড়ীর ইন্জিন প্রতিক নিয়ে নির্বাচন করে ২৯৮১টি ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দী আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলহাজ্জ্ব গিয়াস উদ্দিন চৌধুরী পেয়েছেন ২২৪৭ টি ভোট। সোমবার ২০ তারিখ দেবীগঞ্জ পৌরসভার ৯টি কেন্দ্রে সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়।
আওয়ামী বিদ্রোহী সতন্ত্র প্রার্থী হিসেবে দেবীগঞ্জ পৌরসভার প্রথম নির্বাচিত এ মেয়র তার প্রতিক্রিয়ায় বলেন, দলের হার হয়নি এ নির্বাচনে, বরং এলাকায় তার জনপ্রিয়তার জয় হয়েছে। সবাইকে সাথে নিয়ে একসাথে পৌরসভার উন্নয়নে কাজ করতে চাই।
এ নির্বাচনে মেয়র পদে ৯ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৮ জন ও ৬২ কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বন্দীতা করেছেন। ৯টি কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে ভোটগ্রহন। প্রত্যেকটি ভোট কেন্দ্র ঘুরে শান্তিপূর্ণ পরিবেশে উৎসবের আমেজে ভোটারদের ভোট দিতে দেখা গেছে। কোথাও কোন বিশৃঙ্খলার খবর পাওয়া যায়নি।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*