ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » পদ্মা সেতু উদ্বোধনে কুষ্টিয়ায় বর্ণাঢ্য রেলি শোভাযাত্রা
পদ্মা সেতু উদ্বোধনে কুষ্টিয়ায় বর্ণাঢ্য রেলি শোভাযাত্রা

পদ্মা সেতু উদ্বোধনে কুষ্টিয়ায় বর্ণাঢ্য রেলি শোভাযাত্রা

কুষ্টিয়া প্রতিনিধি:
হাজারো মানুষের অংশগ্রহণের মধ্যে দিয়ে দেশের মানুষের স্বপ্ন আশা আকাঙ্খার প্রতীক পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কুষ্টিয়া জেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা ও সমাবেশের আয়োজন করা হয়। শনিবার (২৫ জুন) সকাল নয়টার দিকে কুষ্টিয়া কালেক্টরেট চত্বর থেকে জেলা প্রশাসকের নেতৃত্বে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়।
এতে অংশগ্রহণ করেন জেলা প্রশাসক মোহাম্মাদ সাইদুল ইসলাম ও জেলা পরিষদ প্রশাসক রবিউল ইসলাম। কুষ্টিয়া পৌরসভা মেয়র আনোয়ার আলীর নেতৃত্বে আরেকটি শোভাযাত্রা বেড় হয় এই শোভাযাত্রায় পৌরসভার কাউন্সিলগণ অংশগ্রহণ করেন। কুষ্টিয়া পুলিশ লাইন্স থেকে পুলিশ সুপার খাইরুল আলমের নেতৃত্বে আরেকটি শোভাযাত্রা বেড় এ শোভাযাত্রায় কুষ্টিয়া র‌্যাব-১২ সিপিসি-১ কোম্পানি কমান্ডার স্কোয়াডন লিডার মোহাম্মাদ ইলিয়াস অংশগ্রহণ করে।
এই শোভাযাত্রা কুষ্টিয়া শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শেষে কালেক্টরেট চত্বরে এসে শেষ হয়। এ শোভাযাত্রায় আরও অংশগ্রহণ করেন জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থী এবং সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীগণসহ জেলার বিভিন্ন এলাকার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।
পরে পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান কালেক্টরেট চত্বরের উন্মুক্ত বঙ্গবন্ধু সাংস্কৃতিক মঞ্চে বেলুন উড়িয়ে পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান উদযাপন করা হয়। একই সাথে বড় টিভি মনিটরের মাধ্যমে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান বিটিভির মাধ্যমে সরাসরি সম্প্রচার দেখানো হয়। পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে সন্ধ্যায় কালেক্টরেট চত্বরের একই মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ অনুষ্ঠানের বাংলাদেশের জাতীয় পর্যায়ের শিল্পীসহ স্থানীয় শিল্পীরা অংশগ্রহণ করবেন

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com