ব্রেকিং নিউজ
Home » জাতীয় » পদ্মা সেতু হয়ে এই প্রথম গ্রামের বাড়ি টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী 
পদ্মা সেতু হয়ে এই প্রথম গ্রামের বাড়ি টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী 

পদ্মা সেতু হয়ে এই প্রথম গ্রামের বাড়ি টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী 

শরীয়তপুর প্রতিনিধিঃ পদ্মা সেতু হয়ে এই প্রথম নিজ গ্রামের বাড়ি টুঙ্গিপাড়ায় গিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সঙ্গে রয়েছেন ছেলে সজীব ওয়াজেদ জয় ও মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল।
সোমবার (৪ জুলাই) সকাল ৮টায় গণভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওয়ানা দেন প্রধানমন্ত্রী। এরপর ৮টা ৪৮ মিনিটে মাওয়া টোল প্লাজায় পদ্মা সেতুর টোল দিয়ে ওঠেন সেতুতে। এরপরই একই সাথে তার গাড়িবহর সেতুতে উঠে যায়।
পরে মূল সেতুতে ওঠার পর প্রধানমন্ত্রীর যাত্রাসঙ্গী হিসেবে থাকা তার ছেলে সজীব ওয়াজেদ জয় এবং মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলকে নিয়ে কিছু সময়ের জন্য গাড়ি থেকে নামেন প্রধানমন্ত্রী। সেখানে সন্তানদের নিয়ে বিশেষ একটি মুহূর্ত কাটান তিনি। এরপর সেতু পার হয়ে জাজিরা প্রান্তেও থেমে কিছু সময় অতিবাহিত করেছে প্রধানমন্ত্রী ও তার গাড়িবহর। এসময় পরিবারের অন্য সদস্যরাও সেখানে ছিলেন।
সাড়ে ৩ ঘণ্টার যাত্রাশেষে টুঙ্গিপাড়ায় পৌঁছান প্রধানমন্ত্রী ও যাত্রাসঙ্গী। এ তথ্য নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রীর প্রেস উইং। তিনি আরো জানান, টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন শেখ হাসিনা। এরপর সুরা ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেবেন তিনি।
সেখানে বিভিন্ন সরকারি কর্মসূচিতেও প্রধানমন্ত্রী অংশ নেবেন বলে জানিয়েছে তার প্রেস উইং। আনুষ্ঠানিকতা শেষে দুপুর ২টায় তিনি টুঙ্গিপাড়া থেকে ঢাকার উদ্দেশে যাত্রা করবেন।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com