ব্রেকিং নিউজ
Home » জাতীয় » পবিত্র শবে বরাতের মহাত্মে উদ্বুদ্ধ হয়ে দেশ গড়ায় আত্মনিয়োগ করি
পবিত্র শবে বরাতের মহাত্মে উদ্বুদ্ধ হয়ে দেশ গড়ায় আত্মনিয়োগ করি
--ফাইল ছবি

পবিত্র শবে বরাতের মহাত্মে উদ্বুদ্ধ হয়ে দেশ গড়ায় আত্মনিয়োগ করি

অনলাইন ডেস্ক:

পবিত্র শবে বরাতের মহাত্মে উদ্বুদ্ধ হয়ে মানব কল্যাণ ও দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করার জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, আসুন, সব অন্যায়-অনাচার, হানাহানি ও কুসংস্কার পরিহার করে আমরা শান্তির ধর্ম ইসলামের চেতনা ব্যক্তি, সমাজ ও জাতীয় জীবনের সব স্তরে প্রতিষ্ঠা করি।

শুক্রবার (১৮ মার্চ) পবিত্র শবে বরাত উপলক্ষে দেওয়া এক বাণীতে এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

শবে বরাত উপলক্ষে বাংলাদেশসহ বিশ্বের সব মুসলমানদের মোবারকবাদ জানিয়ে তিনি বলেন, আসুন সব ধরনের অন্যায়-অনাচার হানাহানি ও কুসংস্কার পরিহার করে আমরা শান্তির ধর্ম ইসলামের চেতনা ব্যক্তি সমাজ ও জাতীয় জীবনের সব স্তরে প্রতিষ্ঠা করি।

মানবজাতির জন্য সৌভাগ্যের এই রজনী বয়ে আনে মহান আল্লাহ রাব্বুল আলামিনের অশেষ রহমত ও বরকত। এ রাতে আল্লাহপাক ক্ষমা প্রদর্শন এবং প্রার্থনা পূরণের অনুপম মহিমা প্রদর্শন করেন।

তিনি বলেন, মানবজাতির জন্য সৌভাগ্যের এই রজনী বয়ে আনে মহান আল্লাহ রাব্বুল আলামিনের অশেষ রহমত ও বরকত। এ রাতে আল্লাহপাক ক্ষমা প্রদর্শন এবং প্রার্থনা পূরণের অনুপম মহিমা প্রদর্শন করেন।

প্রধানমন্ত্রী বলেন, করোনাভাইরাস বর্তমানে সমগ্রবিশ্বকে স্থবির করে দিয়েছে। আওয়ামী লীগ সরকার এ পরিস্থিতি মোকাবিলায় প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে।

শেখ হাসিনা বলেন, আমরা জনগণকে সব ধরনের সহযোগিতা করে যাচ্ছি।

এসময় প্রধানমন্ত্রী এই মহামারিতে স্বাস্থ্যবিধি মেনে ইবাদত করার জন্য সবার প্রতি আহ্বান জানান।

 

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com