Wednesday , 22 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
পর্নোগ্রাফি ও চাঁদাবাজির অভিযোগে প্রধান শিক্ষক গ্রেফতার
--প্রেরিত ছবি

পর্নোগ্রাফি ও চাঁদাবাজির অভিযোগে প্রধান শিক্ষক গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধিঃ
পর্নোগ্রাফি ও ৫ লাখ টাকা চাঁদাবাজির অভিযোগে নোয়াখালী সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নের দেবীপুর ফিরোজ শাহ মাইজভান্ডারি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদুর রহমান ওরফে আমজাদ হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।
ভুক্তভোগী এক শিক্ষিকার স্বামী বাদী হয়ে সুধারাম মডেল থানায় মামলাটি দায়ের করেন। এতে প্রধান শিক্ষক আমজাদুর রহমানকে প্রধান আসামি করা হয়েছে। এই আরও ৫ জনকে আসামি করা হয়েছে।
গতকাল রোববার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে প্রধান শিক্ষক আমজাদুর রহমানকে কারাগারে প্রেরণ করা হয়েছে। এর আগে গতকাল  রাতে তাকে গ্রেফতার করা হয়।
অভিযোগ সূত্রে জানা যায়, নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার এক স্কুল শিক্ষিকার অন্তরঙ্গ ছবি তার মোবাইলে পাঠিয়ে তাকে অনৈতিক প্রস্তাব দেওয়া ও ভয়ভীতি দেখিয়ে ৫ লাখ চাঁদা আদায়ের চেষ্টার অভিযোগে ঐ শিক্ষিকার স্বামী ফিরোজ শাহ মাইজভান্ডারি বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ আরো ৫ জনের বিরুদ্ধে গতকাল বিকেলে সুধারাম মডেল থানায় একটি অভিযোগ দাখিল করেন। অভিযোগ দায়েরের পর পুলিশ ওইদিন রাতে অভিযান চালিয়ে প্রধান আসামি আমজাদ হোসেনকে গ্রেফতার করে।
বিষয়টি নিশ্চিত করে সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, শিক্ষিকার অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দিয়ে মানহানি করা ও চাঁদা দাবির অভিযোগে শিক্ষক আমজাদ হোসেনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
One attachment • Scanned by Gmail

About Syed Enamul Huq

Leave a Reply