ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » পলাশে ঘরে ঢুকে স্ত্রীর সন্তানের সামনে স্বামীকে কুপিয়ে হত্যা
পলাশে ঘরে ঢুকে স্ত্রীর সন্তানের সামনে স্বামীকে কুপিয়ে হত্যা

পলাশে ঘরে ঢুকে স্ত্রীর সন্তানের সামনে স্বামীকে কুপিয়ে হত্যা

নরসিংদী প্রতিনিধিঃ
নরসিংদীতে নিজ বসত ঘরে ঢুকে স্ত্রী সন্তানের সামনে এক অটোরিকশা চালককে কুপিয়ে হত্যা করেছে এক দুর্বৃত্ত। গতকাল সোমবার দিবাগত রাত ৩টার দিকে জেলার পলাশ উপজেলার জিনারদী ইউনিয়নের মধ্য চরপাড়া গ্রামে এই হত্যার ঘটনা ঘটে। নিহত অনিল চন্দ্র পাল (৫০) ওই এলাকার মৃত মনিদ্র চন্দ্র পালের ছেলে। সে পেশায় একজন অটোরিকশা চালক। এ ঘটনায় আহত হয়েছে নিহতের স্ত্রী গীতা রানী পাল।
পুলিশ ও নিহতের পরিবার জানায়, গতকাল ঝঁড়ের রাতে খাবার শেষে পরিবার নিয়ে ঘুমিয়ে পড়ে অনিল চন্দ্র পাল। হঠাৎ রাত তিনটার দিকে ঘরের ভেড়া ভেঙে মুখোশধারী এক দুর্বৃত্ত ভিতরে প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় অনিলকে এলোপাতাড়ি কুপাতে থাকে। একপর্যায়ে তার স্ত্রী গীতা রানী বাধা দিতে গেলে দুর্বৃত্ত তাকেও কুপাতে থাকে। পরে তাদের আত্মচিৎকারে আশেপাশের মানুষ ছুটে আসলে দুর্বৃত্ত পালিয়ে যায়। পরে গুরুত্বর আহত অবস্থায় অনিলকে নরসিংদী সদর হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করে।
পলাশ থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে তদন্ত করা হচ্ছে। তদন্তের পর হত্যার রহস্য জানা যাবে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com