Saturday , 18 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
পল্লবী থানা আহ্বায়ক পদ থেকে অব্যাহতি পেলেন বিএনপি নেতা
--সংগৃহীত ছবি

পল্লবী থানা আহ্বায়ক পদ থেকে অব্যাহতি পেলেন বিএনপি নেতা

অনলাইন ডেস্ক:

গত ১৯ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা কালশী বালুমাঠে ফলক উন্মোচনের মাধ্যমে রাজধানীর মিরপুরে ২ দশমিক ৩৪ কিলোমিটার কালশী ফ্লাইওভার এবং ইসিবি স্কোয়ার থেকে কালশী পর্যন্ত ৩ দশমিক ৭০ কিলোমিটার প্রসারিত (৪ লেন থেকে ৬ লেনে উন্নীত) রাস্তার উদ্বোধন করেন। এই অনুষ্ঠানে ব্যানারসহ অংশ নেন ঢাকা মহানগর উত্তরের পল্লবী থানা বিএনপির আহ্বায়ক সাজ্জাদ হোসেন। এই বিষয়টি দলের দৃষ্টিগোচর হলে সাজ্জাদকে শোকজ করা হয় বলে জানান ঢাকা মহানগর উত্তরের সদস্যসচিব আমিনুল হক।

আজ সোমবার ঢাকা মহানগর উত্তর বিএনপির দপ্তরের দায়িত্বপ্রাপ্ত মো. জিয়াউর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, দলীয় শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় বিএনপি-ঢাকা মহানগর উত্তরের পল্লবী থানার আহ্বায়ক মো. সাজ্জাদ হোসেনকে দলীয় পদ হতে অব্যাহতি প্রদান করা হয়েছে। বিএনপি-ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমান ও সদস্যসচিব আমিনুল হক এ সিদ্ধান্ত অনুমোদন করেন।

সাজ্জাদ হোসেন ঢাকা মহানগর উত্তর সিটি করপোরশনের ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর। পল্লবী থানা বিএনপির আহ্বায়ক পদ থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে, এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘বিষয়টি আমার জানা নেই। অব্যাহতিপত্র হাতে পাওয়ার পর এ ব্যাপারে আমি বলব, তা ছাড়া কিভাবে বলব? আমি একজন জনপ্রতিনিধি। এ হিসেবে উত্তরের মেয়র যেভাবে আমাকে অংশ নিতে বলেছেন, আমি সেইভাবে ওই অনুষ্ঠানে অংশগ্রহন করেছি। যারা ভোট দিয়েছে, তাদের কাজ করতে হবে না?’

About Syed Enamul Huq

Leave a Reply