ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » পাউরুটির প্রলোভনে প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে চাচার বিরুদ্ধে
পাউরুটির প্রলোভনে প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে চাচার বিরুদ্ধে

পাউরুটির প্রলোভনে প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে চাচার বিরুদ্ধে

মাদারীপুর প্রতিনিধি।।

মাদারীপুর সদর উপজেলা ঝাউদি ইউনিয়নে পাউরুটির প্রলোভন দিয়ে মানসিক ও বুদ্ধি প্রতিবন্ধী এক মেয়েকে (২৪) ধর্ষণের  অভিযোগ উঠেছে চাচার বিরুদ্ধে । এ ঘটনায় গত শুক্রবার (৩ সেপ্টেম্বর) দুপুরে ওই মেয়ের মা বাদী হয়ে মাদারীপুর সদর মডেল থানায় লিখিত অভিযোগ করেন।

মামলার বাদীর সাথে কথা বলে জানা যায়, জন্মগতভাবেই তাঁর মেয়ে মানসিক ভাবে প্রতিবন্ধী। তার প্রতিবন্ধী কার্ড রয়েছে। তার চোখে মুখে চলাফেরা সবকিছুতেই সরলতায় ভরা।পছন্দ ও অপছন্দের কিছু হলেই বাড়িতে এসে সবকিছু সরল ভাবে সবাইকে বলে দেয়। মেয়েটির বাবা কয়েকবার হৃদরোগে আক্রন্ত হয়ে অচলাবস্থায় বিছানায় পড়ে রয়েছে চার বছর ধরে। দুই ছেলের রাজমিস্ত্রি ও কৃষিকাজের টাকায় চলছে তাদের সংসার।

গত শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে মেয়ের মা তাকে বাড়ির পাশের পুকুর থেকে কলসিতে করে পানি আনতে বলে। পুকুর পাড়ে গেলে প্রতিবেশী বজলু হাওলাদার (৪৮) পাউরুটি খাওয়াবে বলে মেয়েটিকে তাঁর ঘরের ভিতরে ডেকে নিয়ে ধর্ষণ করেন। এই ধর্ষনকারী মূলত এলাকার চাচা হয় নির্যাচিত মেয়ের। মেয়েটির চিৎকার শুনে ছুটে চলে তার ছোট বোন  তারপরে  মেয়েটি বাড়িতে ফিরে এসে ঘটনাটি সবাইকে বলে দেয়। সবকিছু শোনার পরে ওই দিন দুপুরেই মেয়েটির মা থানায় লিখিত অভিযোগ করেণ।

এ প্রসঙ্গে অভিযুক্ত বজলু হাওলাদারের বাড়িতে গিয়ে পাওয়া তাকে যায়নি। তাঁর স্ত্রী লিলি বেগম ঘটনা মিথ্যা বলে দাবি করেন। তবে তাঁর স্বামী কোথায় গেছেন, তা তিনি জানেন না বলে জানান।

এলাকাবাসীদের সাথে কথা বলে জানা যায়, প্রতিবন্ধী ওই মেয়ে ধর্ষণের শিকার হয়েছেন বলে তাঁরা শুনেছেন। ঘটনাটি এলাকায় জানাজানি হওয়ার পরে বজলু হাওলাদারকে আর গ্রামে দেখা যায়নি।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই (নিঃ) থোয়াই ছামং চাক নয়ন বলেন, ভূক্তভোগী পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়ার পরে সেদিনই মামলা রুজু হয়েছে। ঘটনার পর খেকে আসামী গাঢাকা দিয়েছে। আসামীকে গ্রেফতার করতে আমি কয়েবার এলাকায় গিয়েছি, আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে। মামলার ব্যাপারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় সকল ব্যাবস্থা গ্রহন করা হবে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*