Friday , 19 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
পিকনিক করতে গিয়ে বিলের পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু
--প্রতীকী ছবি

পিকনিক করতে গিয়ে বিলের পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার তিতাস নদীর পাশে লুইসকার বিলে পিকনিক করতে গিয়ে পানিতে ডুবে মো. শ্রাবণ (১৫) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছে।।
রোববার (৪ জুলাই) বিকেলে উপজেলার মজলিশপুর ইউনিয়নের আমিরপুর গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত শ্রাবণ জেলা শহরের পশ্চিম পাইকপাড়া ব্যাংক কলোনি এলাকার মো. রনি খানের ছেলে। সে ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর শিক্ষার্থী ছিলেন।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, আজ সকালে আমিরপুর গ্রামের লুইসকার বিলে তারা ৩২ জন বন্ধু নৌকা নিয়ে পিকনিক করতে যায়। নতুন পানি দেখে বিলের মধ্যে সবাই লাফালাফি শুরু করেন। এক পর্যায়ে শ্রাবণও লাফ দেন। প্রথমবার, দ্বিতীয়বার ও তৃতীয়বার লাফ দেওয়ার পর শ্রাবণকে বিলের মধ্যে আর খোঁজে পাওয়া যায়নি। তার বন্ধুরা শ্রাবণকে খোঁজে না পেয়ে স্থানীয়দের জেলেদের জানান। তারাও তাকে উদ্ধার করতে পারেনি। পরে ৯৯৯ এ ফোন পেয়ে ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধারের জন্য লুইসকার বিলে যায়। পরে শ্রাবণকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।
এব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসের লিডার আব্দুল কাদির জানান, দুপুরে ৯৯৯ এ ফোনের মাধ্যমে জানতে পারেন, লইসকার বিলে পিকনিকে গিয়ে একটি ছেলে পানিতে ডুবে গেছে। পরে ফায়ার সার্ভিসের ৮জন কর্মী নিয়ে উদ্ধার কাজে যায়৷ দীর্ঘ ১ ঘন্টা অভিযানের পর জেলেদের জালের মাধ্যমে পানির নিচ থেকে শ্রাবণের মৃতদেহ উদ্ধার করা হয়৷
সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিলের পানিতে ডুবে একটি ছেলে মারা গেছে। তারা বন্ধুরা নৌকা নিয়ে পিকনিক করতে গিয়ে বিলের মধ্যে এ ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ও পুলিশ সদস্যরা উদ্ধার কাজ শ্রাবণের লাশ উদ্ধার করেন৷ পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নেই বলে, শ্রাবণের মরদেহ পরিবারের লোকেরা বাড়িতে নিজের গেছেন৷

About Syed Enamul Huq

Leave a Reply