ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » প্রেসক্লাবের সামনে মিথ্যা তথ্য না দিয়ে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়ার পরামর্শ দেন: হানিফ
প্রেসক্লাবের সামনে মিথ্যা তথ্য না দিয়ে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়ার পরামর্শ দেন: হানিফ

প্রেসক্লাবের সামনে মিথ্যা তথ্য না দিয়ে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়ার পরামর্শ দেন: হানিফ

মৌলভীবাজার প্রতিনিধি: কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি বলেছেন, খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা হয়েছে ২০০৭ সালে তত্ত্বাবধায়ক সরকারের আমলে। আওয়ামীলীগ কোন মামলা করেনি। ওই মামলায় দন্ড হয়েছে। একজন দন্ডপ্রাপ্ত কয়েদী কোন ভাবেই দেশের বাহিরে যাওয়ার বিধান নেই।
তিনি আরও বলেন, খালেদা জিয়ার অসুস্থতার বিষয়ে বিএনপি নেতৃবৃন্দ ও পরিবারকে অনুরোধ করেছিলাম প্রেসক্লাবের সামনে দাঁড়িয়ে জনগনকে মিথ্যা তথ্য না দিয়ে মহামান্য রাষ্ট্রপতির কাছে ভূল স্বীকার করে ক্ষমা চাইলে আমার বিশ্বাস তিনি ক্ষমা করে দিবেন। ক্ষমা পেলে খালেদা জিয়া পৃথিবীর যে কোন দেশে যেতে পারবেন।
মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাতে জেলা প্রশাসনের আয়োজনে এবং মৌলভীবাজার চেম্বার অব কমার্স এর সহযোগিতায় মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বিজয়ের অগ্রযাত্রায় পঞ্চাশ বছরে বাংলাদেশ উৎসবে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সভাপতিত্বে ও মৌলভীবাজার চেম্বার অব কমার্স এর সভাপতি মোঃ কামাল হোসেনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি। এছাড়াও সভায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, প্রধানমন্ত্রীর দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য নেছার আহমদ, মৌলভীবাজার-হবিগঞ্জ আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, মৌলভীবাজার-৩ আসনের সাবেক সাংসদ সৈয়দা সায়রা মহসীন, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, পৌরসভা মেয়র ফজলুর রহমান।
এসময় অতিথিরা বিজয়ের ৫০ বছর উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান তুলে ধরেন। সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়ষী প্রশংসা করেন এবং দেশ গঠনে সকলকে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসার আহবান জানান। পরে জনপ্রিয় ব্যন্ড ‘চিরকুট’ সংগীত পরিবেশন করে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com