Thursday , 28 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
ফরিদপুরের রাজস্থান আবাসিক হোটেল থেকে মাদারীপুরের তরুণীর লাশ উদ্ধার
--প্রেরিত ছবি

ফরিদপুরের রাজস্থান আবাসিক হোটেল থেকে মাদারীপুরের তরুণীর লাশ উদ্ধার

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের একটি আবাসিক হোটেল থেকে ২২ বছর বয়সী এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে কোতয়ালী থানায় মামলার প্রস্তুতি চলছে ।

শনিবার বিকেল পৌনে তিনটার দিকে ওই তরুণীর লাশ উদ্ধার করা হয় শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত রাজস্থান আবাসিক হোটেলের ২০৭ নম্বর কক্ষ থেকে।

আবাসিক হোটেলের বোর্ডার রেজিস্টার এর নিবন্ধন সুত্রে জানা যায় ওই তরুণীর নাম স্বর্ণা । তিনি মাদারীপুর জেলার সদর উপজেলার থানতলা গ্রামের জোহর আলীর মেয়ে।

ওই আবাসিক হোটেল সুত্রে জানা যায়, গত শুক্রবার বিকেল ৩টার দিকে স্বর্ণা এবং মাদারীপুর সদরের থানতলা গ্রামের মোতালেব মিয়ার ছেলে মোহাম্মদ সজীব (২৭) নিজেদের স্বামী স্ত্রী পরিচয় দিয়ে আবাসিক হোটেলের দোতলায় অবস্থিত ২০৭ নম্বর কক্ষটি ভাড়া নেয়।

রাজস্থান হোটেলের ব্যাবস্থাপক শাহরীয়ার রিপন জানান, দুপুর ২টার দিকে ওই হোটেলের রুমবয় ওই কক্ষটির দরজা একটু ফাঁকা অবস্থায় দেখতে পান। ওই রুমবয় ওই কক্ষে প্রবেশ করে স্বর্ণাকে কক্ষের বিছানার উপরে পড়ে থাকতে দেখেন। তখন পুলিশকে খবর দেওয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোরশেদ আলম বলেন, ধারণা করা হচ্ছে ওই তরুণীকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে গেছে তার সাথে আসা তরুণ সজীব। তিনি বলেন, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়ে দেওয়া হয়েছে। তিনি বলেন, এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

About Syed Enamul Huq

Leave a Reply