Saturday , 20 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বঙ্গবন্ধুর সমাধিতে নবনিযুক্ত প্রতিমন্ত্রীদের শ্রদ্ধা
--সংগৃহীত ছবি

বঙ্গবন্ধুর সমাধিতে নবনিযুক্ত প্রতিমন্ত্রীদের শ্রদ্ধা

অনলাইন ডেস্কঃগোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত প্রতিমন্ত্রী, নারী হুইপ ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্যরা।

বুধবার (৬ মার্চ) দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতার সমাধিতে এ শ্রদ্ধা নিবেদন করেন তাঁরা।

এ সময় অর্থ প্রতিমন্ত্রী ওয়াশিকা আয়েশা খান, শিক্ষা প্রতিমন্ত্রী বেগম শামসুর নাহার, পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী মো. আব্দুল ওয়াদুদ, সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নাহিদ ইজাহার খান, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বেগম রোকেয়া সুলতানা, নারী হুইপ অ্যাডভোকেট সানজিদা খানমসহ সংরক্ষিত মহিলা আসনের ৪৮ জন সংসদ সদস্য, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ফারহানা জাহান উপমা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. গোলাম কবির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. খায়রুল আলম, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মঈনুল হক, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ আওয়ামী লীগের দলীয় নেতারা উপস্থিত ছিলেন।

পরে ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এরপর বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে তাঁরা স্বাক্ষর করেন।

About Syed Enamul Huq

Leave a Reply