Saturday , 20 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বঙ্গবন্ধু কন্যার হাতেই বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি- রাসেল
--প্রেরিত ছবি

বঙ্গবন্ধু কন্যার হাতেই বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি- রাসেল

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহ জেলা আওয়ামী যুবলীগের যুগ্ন  আহবায়ক রাজপথের লড়াকু সৈনিক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক জনাব রাশেদুর রহমান রাসেল  বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ ও লালন করি, বঙ্গবন্ধুর আদর্শ মনে প্রাণে ধারণ করেই আওয়ামী লীগের রাজনীতি করি। আমি সকলের ভালোবাসা নিয়েই উপজেলার ভাইস চেয়ারম্যান নির্বাচিত হই বিপুল ভোটে। সামনে উপজেলা পরিষদের নির্বাচন এই নির্বাচনে আমি উপজেলার চেয়ারম্যান হিসেবে কতটুকু দায়িত্ব পালন করতে পারব তা জনগণই  ভোটের  মাধ্যমে প্রকাশ করবেন বলে আমি বিশ্বাস করি। আমি ভালো কাজ করে থাকলে, অবশ্যই জনগণ আমাকে চাবে তাদের প্রতিনিধিত্ব  করার জন্য।

তিনি  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন  গ্রাম পাড়া মহল্লায় হাট বাজারে সকলের সহিত মতবিনিময় করছেন  এবং  সাধারণ মানুষের সাথে  তিনি আছেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

তিনি আরও বলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে দৃঢ়তার সাথে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি দিন রাত।

জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে উন্নয়নশীল দেশের মর্যাদায় অধিষ্ঠিত হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর হাতে গড়া  ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে তিনি ভিশন ২০৪১ ঘোষণা করেছেন ।

উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে বাংলাদেশ, পদ্মাসেতু,মেট্রোরেল, বঙ্গবন্ধু মহাসড়ক, বঙ্গবন্ধু ট্যানেল, উড়ালসেতু, ওভার ব্রিজ, পায়রা সমুদ্র বন্দর, রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ হওয়ায়  বাংলাদেশ এখন  বিশ্বের বুকে রোলমডেল।

বাংলাদেশের অসহায় গরিব পরিবারের মাঝে বয়স্কভাতা, বিধবাভাতা, মাতৃত্বকালীন ভাতা,প্রতিবন্ধী ভাতা,মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা, শিক্ষা ভাতাসহ নানারকম সুযোগ সুবিধা পাচ্ছেন সুবিধা বঞ্চিত গরিব অসহায় মানুষেরা।

কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে সাধারণ মানুষের জন্য  স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছেন মাননীয় প্রধানমন্ত্রীর সরকার।মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ঝিনাইদহ সদর উপজেলার ১৭টি ইউনিয়নেই সাধারণ মানুষের মাঝে উপজেলা  চেয়ারম্যান  প্রার্থী হিসেবে রাশেদুর রহমান  রাসেল এর  নাম উচ্চারণ হচ্ছে সর্বদা। হাট -বাজারের চায়ের আড্ডায় ধ্বনিত হচ্ছে আওয়ামী লীগের রাজনীতির সূর্য সৈনিক রাসেল এর  কথা। রাজনীতির পাশাপাশি সমাজ সামাজিকতায় ব্যাপক ভুমিকা রাখেন এই রাশেদুর রহমান রাসেল।

মানুষের বিপদ আপদে কোন স্বার্থ ছাড়াই  ঝাপিয়ে পড়েন তিনি। সেই জন্যই এলাকার গণমানুষের নিকট তিনি শ্রদ্ধা ও ভালোবাসার একজন মানুষ। রাজনৈতিক বলেন আর সামাজিক দ্বন্দ্ব বলেন তিনি সহজেই সবকিছু মিমাংসা করে দেন। তিনি ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে ইউনিয়নের সকল শ্রেণি পেশার মানুষদের সাথে নিয়ে ব্যাপক ভাবে পালন করেন।

জাতীয় দিবস, বিজয় দিবস, শহীদ দিবস ও বুদ্ধিজীবি দিবসে নেতাকর্মীদের সাথে  নিয়ে পুষ্পমাল্য অর্পণ করেন এই ত্যাগী আওয়ামী যুব  লীগের নেতা রাশেদুর রহমান রাসেল।

এলাকায় কোথায় মানুষের চলাচলের রাস্তা খারাপ হলে তিনি নিজস্ব অর্থায়নে তা সংস্কার করে থাকেন। দেশের জন্য সমাজের মানুষের জন্য অসামান্য অবদান রাখা রাসেলকে  এবার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে ভোট দিয়ে  নিজেদের নেতা হিসেবে নির্বাচিত করবেন বলে  অনেকেই অপেক্ষায় আছেন। তিনি পূর্বে উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেও বর্তমানে ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান হিসেবে সততা ও নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করছেন । আগামী উপজেলা নির্বাচনে যুবলীগের  এই নেতাকে সবাই সদর উপজেলার চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

About Syed Enamul Huq

Leave a Reply