ব্রেকিং নিউজ
Home » জাতীয় » বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছেন তা বাস্তবায়ন করেছেন : মুক্তিযুদ্ধমন্ত্রী
বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছেন তা বাস্তবায়ন করেছেন : মুক্তিযুদ্ধমন্ত্রী
--সংগৃহীত ছবি

বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছেন তা বাস্তবায়ন করেছেন : মুক্তিযুদ্ধমন্ত্রী

অনলাইন ডেস্ক:

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, পৃথিবীর মধ্যে বিখ্যাত যে কয়েক জন নেতা আছেন তাদের মধ্যে বঙ্গবন্ধুই একমাত্র নেতা যিনি স্বপ্ন দেখে তা বাস্তবায়ন করেছেন। তিনি ৬ দফা আন্দোলন ও ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণের মাধ্যমে স্বপ্ন বাস্তবায়নে কাজ শুরু করে তিনি ১৯৭১ সালে তা বাস্তবায়ন করেছেন।

আজ বৃহস্পতিবার দুপুরে কুমিল্লার মুরাদনগর উপজেলা পরিষদ মাঠে মুক্তিযোদ্ধা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান শিক্ষক জামাল উদ্দিনের সঞ্চালনায় ও কুমিল্লার জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি, কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রা‏হ্মণপাড়া) আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল হাসেম খান, শ্রম ও আপিল ট্রাইব্যুনালের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. ফারুক, জেলার অতিরিক্ত পুলিশ সুপার তানভীর আহমেদ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হানিফ সরকার, মুরাদনগর উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর প্রমুখ।

অনুষ্ঠান শেষে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক মুরাদনগরসহ জেলার বুড়িচং, সদর দক্ষিণ ও চৌদ্দগ্রাম উপজেলায় নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভার্চুয়ালি উদ্বোধন করেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*